× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার

মনোহরদীতে ডেঙ্গু জ্বরে ২ জনের মৃত্যু

দেশ বিদেশ

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি | ৮ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ৯:৪৭

মনোহরদীতে ফাহিমা আক্তার (৩২) নামে এক গৃহবধূ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। ফাহিমা আক্তার মনোহরদী পৌরসভার ৩নং ওয়ার্ড চন্দনবাড়ি গ্রামের আশরাফ আলী শিকদারের মেয়ে। গত সোমবার রাত ১১.৩০ টায় তার মৃত্যু হলে পরের দিন সকাল ১০টায় তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত ফাহিমা আক্তারের বড় ভাই হাফেজ মাওলানা  মোবারক হোসেন জানান, ছোট বোন ফাহিমা আক্তার স্বামীর সঙ্গে ঢাকার যাত্রাবাড়ী এলাকায় বসবাস করতেন। সেখানে তার জ্বর হলে আমরা পারিবারিকভাবে তাকে গত সোমবার নিজ বাড়ি মনোহরদীতে নিয়ে আসা হয়। নিয়ে আসার একদিন পর ছোট বোন ফাহিমা আক্তার মারা যান। এদিকে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দিপালী আক্তার (২৩) নামে আরেক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। দিপালী মনোহরদী উপজেলার বড়চাপা ইউনিয়নের পাইকান গ্রামের রিয়াজ উদ্দিনের মেয়ে।
গত রোববার বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। দিপালী ঢাকার বনশ্রী এলাকায় বসবাস করতেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর