× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

ঈদের পর ঢাকায় ডিক্যাপ্রিও-ব্র্যাড পিট জুটির প্রথম ছবি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৮ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ২:০৯

ঈদের পর ঢাকায় আসছে হলিউডের দুই সুপারস্টার লিওনার্দো ডিক্যাপ্রি-ব্র্যাড পিট জুটির প্রথম ছবি ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন হলিউড’। আসছে ১৬ই আগস্ট বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে ছবিটি মুক্তি পেতে পারে বলে জানিয়েছেন সিনেপ্লেক্সের বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেজবাহ উদ্দিন। ‘পাল্প ফিকশন’ খ্যাত নির্মাতা কোয়েন্টিন টারান্টিনো মানেই চমকে ভরপুর। ২০১৫ সালের পর ফের নতুন ছবি নিয়ে আলোচনায় এই তারকা নির্মাতা। যা নিয়ে বিশ্ব সিনেমাপ্রেমীদের আগ্রহের শেষ নাই। গত ২৬ শে জুলাই ছবিটি মুক্তি পেয়েছে আমেরিকাসহ বেশকিছু দেশে। ভারতীয় অঞ্চলে ছবিটি মুক্তি পাবে আগামীকাল। কিন্তু বাংলাদেশে ছবিটি ঈদের আগে মুক্তি পাচ্ছে না।
তবে ঈদের পরের সপ্তাহেই ছবিটি রাজধানীতে চলবে। মঙ্গলবার ছবিটি দেখেছেন সেন্সর বোর্ডের সদস্যরা।  সেন্সর বোর্ডের একাধিক সদস্য ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন হলিউড’-এর সেন্সর ছাড়পত্র পাওয়ার খবরটি নিশ্চিত করেছেন। সিনেপ্লেক্সেরর কর্মকর্তা মেজবাহ উদ্দিন জানান, ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন হলিউড’ নিয়ে বাংলাদেশের দর্শকদের আগ্রহ বহুদিন থেকেই। সেন্সর ছাড়পত্র পাওয়ায় এখন অপেক্ষার সময় কমলো। এই সপ্তাহে সিনেপ্লেক্সে চলবে ‘স্ক্যারি স্টোরিস টু  টেল ইন দ্য ডার্ক’, পরের সপ্তাহে (১৬ আগস্ট) মুক্তি পেতে পারে বহুল প্রতীক্ষিত টারান্টিনোর ছবিটি। দর্শকের মুগ্ধতা পেতে কোয়েন্টিন টারান্টিনো একাই একশো। পাল্প ফিকশন, জ্যাংগো আনচেইন, ইনগ্লোরিয়াস বাস্টার্ড কিংবা দ্য হেইটফুল এইট-এর মতো ছবি পরিচালনা করেছেন যে পরিচালক, তিনি শুধুমাত্র নির্মাণশৈলী দিয়েই একটি ছবিকে শিল্পের পর্যায়ে নিয়ে যেতে পারেন। দুটি একাডেমি অ্যাওয়ার্ড ইতোমধ্যেই তার ঝুলিতে। আর তাই কোয়েন্টিন টারান্টিনোর ‘ওয়ানস আপন অ্যা টাইম ইন হলিউড’ নিয়ে বিশ্বের সিনেমাপ্রেমীদের পাশাপাশি বাংলাদেশের দর্শকদেরও আছে বাড়তি আগ্রহ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর