× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির নতুন কমিটির শপথ গ্রহণ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৯ আগস্ট ২০১৯, শুক্রবার, ৯:০৩

বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির নতুন কমিটির দায়িত্ব হস্তান্তর ও শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে। বুধবার সন্ধ্যায় রাজধানীর ঢাকা ক্লাবে আয়োজিত এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআইয়ের পরিচালক আবু মোতালেব, চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সাবেক সভাপতি নাসির উদ্দিন দিলু, বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক আবদুল করিম, চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎ, চলচ্চিত্র গ্রাহক সংস্থার সভাপতি আবদুল লতিফ বাচ্চু, পরিচালক মুশফিকুর রহমান গুলজার, মধুমিতা সিনেমা হলের কর্ণধার ইফতেখার উদ্দিন নওশাদ, নায়ক অনন্ত জলিল, জায়েদ খান, চলচ্চিত্র অভিনেত্রী অঞ্জনা, অরুণা বিশ্বাসসহ আরো অনেকে। সিনেমা রিলিজ করতে গিয়ে যেসব সমস্যায় ভোগেন প্রযোজকরা সেগুলোর দ্রুত সমাধান করবেন বলে জানান সমিতির নির্বাচিত সভাপতি খোরশেদ আলম খসরু। নির্বাচিত সাধারণ সম্পাদক শামসুল আলম বলেন, কোনো সিনেমা হলে ছবি চালানোর জন্য মেশিন না থাকলে সেই মেশিনের ভাড়া সিনেমা হল মালিক দিবেন। কোনো প্রযোজক এই মেশিন ভাড়া দিবে না। অনুষ্ঠানে নব নির্বাচিত কমিটির সকলকে শপথ বাক্য পাঠ করার পাশাপাশি ক্ষমতা হস্তান্তর করে দেন চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির প্রশাসক সেলিম হোসেন। এবারের নির্বাচনে সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন খোরশেদ আলম খসরু এবং সাধারণ সম্পাদক শামসুল আলম। এই কমিটির মধ্যে ঊর্ধ্বতন সহসভাপতি পদে কামাল মো. কিবরিয়া লিপু, সহসভাপতি মো. শহীদুল আলম সাচ্চু, সহকারী সাধারণ সম্পাদক মো. ইকবাল ও মো. আলিমুল্লাহ খোকন, কোষাধ্যক্ষ মেহেদী হাসান সিদ্দিকী মনির, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোর্শেদ খান হিমেল এবং আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে ইলা জাহান বিজয়ী হন।
এ ছাড়া কার্যনির্বাহী পরিষদে বাকি সদস্যদের মধ্যে রয়েছেন এম এন ইস্পাহানী, রশিদুল আমিন হলি, জাহিদ হোসেন, এ জে রানা, মোহাম্মদ হোসেন, ববি, কামাল হাসান, অপূর্ব রায়, নাদির খান ও ড্যানি সিডাক। সহযোগী সদস্য হিসেবে বিজয়ী হন আজিজ আহমেদ পাপ্পু এবং আসিকুর রহমান নাদিম। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন চলচ্চিত্র নির্মাতা মোহাম্মদ হোসেন জেমী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর