× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

বৈচিত্র্যে ভরপুর ‘আনন্দমেলা’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৯ আগস্ট ২০১৯, শুক্রবার, ৯:০৩

নানা বৈচিত্র্যে সাজানো হয়েছে আসন্ন ঈদুল আজহার বিটিভি’র বিশেষ অনুষ্ঠান ‘আনন্দমেলা’। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পপি ও চিত্রনায়ক ফেরদৌস। উপস্থাপনার পাশাপাশি দু’জনেই দু’টি গানের সঙ্গে পারফর্ম করেছেন। উপস্থাপকদের সঙ্গে একটি পর্বে অংশ নিয়েছেন অভিনেতা আল মনসুর। একই অনুষ্ঠানে একটি গুজরাতি গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেছেন অভিনেত্রী তারিন।  ব্যান্ড চিরকুট এসেছে তিনটি গানের কোলাজ নিয়ে। গান তিনটি হলো ‘আহা জীবন’, ‘না বুঝি দুনিয়া’ ও ‘কানামাছি’। চিশতি বাউল গেয়েছেন ‘যদি  থাকে নাসিবে’। শচিনদেব বর্মণের ‘বর্ণে গন্ধে ছন্দে গীতিতে হৃদয়ে দিয়েছো দোলা’ গানটি নতুন করে সংগীতায়োজনে গেয়েছেন নজরুলসংগীত শিল্পী ফাতেমাতুজ-জোহরা।
শিবলি মোহাম্মদ ও শামীম আরা নিপা তাদের নাচের দল নৃত্যাঞ্চলের অর্ধশতাধিক শিল্পীকে নিয়ে পরিবেশন করেছেন একটি মিউজিক্যাল ড্যান্স শো। জয়া চাকমা বাংলাদেশের ফুটবলে প্রথম নারী রেফারি যিনি আন্তর্জাতিক ম্যাচ পরিচালনা করেছেন। তাকে নিয়ে থাকছে একটি বিশেষ তথ্যচিত্র। এছাড়া বাংলাদেশ শিশু একাডেমি ও শিল্পকলা একাডেমির ৯০ জন শিশুশিল্পীর অংশগ্রহণে থাকছে একটি বিশেষ যন্ত্রসংগীত পরিবেশনা। সমাজের নানা অসঙ্গতি আর জীবনের নানা ঘটনা প্রবাহ নিয়ে থাকছে বেশকিছু নাট্যাংশ। এসব নাট্যাংশে অভিনয় করেছেন মাজনুন মিজান, আইরিন আফরোজ, নীলাঞ্জনা নীলা, শ্যামল জাকারিয়া, আহসানুল হক মিনু, গাজী রোকন, মনিরুজ্জামান, সুজাত শিমুল প্রমুখ। এবারের ‘আনন্দমেলা’ প্রচার হবে বিটিভিতে ঈদুল আজহার রাত ১০টার ইংরেজি সংবাদের পর। অনুষ্ঠানটি প্রযোজনা ও পরিচালনা করেছেন মাহফুজা আক্তার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর