× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

আপসহীন ভাবনা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৯ আগস্ট ২০১৯, শুক্রবার, ৯:০৬

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবীব ভাবনা চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতেই বেশি আগ্রহী। আর এক্ষেত্রে সবসময়ই তাকে আপসহীন বলা যায়। কারণ চরিত্রকে যথাযথ ভাবে ফুটিয়ে তুলতে কোনো প্রতিবন্ধকতাই তার ক্ষেত্রে বাধার সৃষ্টি করতে পারে না। সাম্প্রতিক সময়ে ১০৪ ডিগ্রি জ্বর নিয়েও একটি টেলিছবিতে অভিনয় করেছেন তিনি। অনিমেষ আইচের পরিচালনায় এটির নাম ‘ফেরা’। ভাবনার ভাষ্য, নির্মাতারা আমাকে চ্যালেঞ্জিং চরিত্রের জন্য নির্বাচন করেন। গতানুগতিক প্রেম-ভালোবাসার চেয়ে বৈচিত্র্যময় গল্পের নাটকে আমি বেশি অভিনয় করি। একজন নির্মাতা আমার ওপর যদি একটি চ্যালেঞ্জিং চরিত্রের জন্য আস্থা পান, সেখানে তার প্রত্যাশা পূরণ করা আমার দায়িত্ব বলে আমি মনে করি।
এই অভিনেত্রী এখন আসছে ঈদের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। গতকাল তিনি অংশ নিয়েছেন আনসারুল হাসানের ছয় পর্বের ধারাবাহিক নাটক ‘চিড়িয়াখানা’তে। এছাড়া ঈদে তাকে আরো দেখা যাবে অনিমেষ আইচের ‘বিষ ফুল’ ও ‘ফেরা’, অনন্য ইমনের ‘আমি কবি’ ও শরিফুলের ‘প্রেমে বয়স মানে না’ শিরোনামের নাটক ও টেলিছবিগুলোতে। টিভি নাটকের বাইরে ঈদের জন্য একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। নাজমুল হুদা শাপলার ‘টু মাচ’ শিরোনামের এই চলচ্চিত্রে ভাবনাকে দেখা যাবে একজন ডাক্তারের চরিত্রে। চরিত্রটি নিয়ে তিনি বেশ উচ্ছ্বসিত। এ প্রসঙ্গে বলেন, ছোটবেলায় স্বপ্ন ছিল ডাক্তার হওয়ার। কিন্তু সেটাতো আর হলো না। অবশেষে অভিনয়ের মধ্য দিয়েই সেই ইচ্ছের কিছুটা পূরণ হলো। এখানে আমাকে দেখা যাবে আমার পরিবার, আমার ঈদ, আমার জীবন মানেই অসুস্থ রোগীদের সেবা দেয়া। তাদের সুস্থ করে তোলা। যার জন্য পরিবারের সবার অনেক কথাও শুনতে হয় আমাকে। কিন্তু আমি আমার দায়িত্ব থেকে সরে আসতে পারি না। এদিকে অভিনয়ের বাইরে নাচেও দারুণ সমাদৃত এই গ্ল্যামারকন্যা। তবে মাঝে বেশ কিছুদিন দেশের বাইরে ছিলেন তিনি। দেশের বাইরে থাকার কারণে ঈদের জন্য টিভি চ্যানেলগুলোর নাচের অনুষ্ঠানে শিডিউল দিতে পারেননি বলে জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর