× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার

মির্জাপুরে ডেঙ্গু আক্রান্ত কলেজছাত্রের মৃত্যু

দেশ বিদেশ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ৯ আগস্ট ২০১৯, শুক্রবার, ৯:৩৮

মির্জাপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে খন্দকার কাজল (২০) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। গত বুধবার রাত ১০টার দিকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। কাজল উপজেলার উয়ার্শী ইউনিয়নের খৈলসিন্দুর গ্রামের খন্দকার আলম মিয়ার বড় ছেলে। সে মির্জাপুর সরকারি কলেজের বিএসএস ১ম বর্ষের ছাত্র বলে জানা গেছে।
মির্জাপুর কুমুদিনী হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, গত ৪ঠা আগস্ট জ্বর নিয়ে কুমুদিনী হাসপাতালে আসে কাজল। পরে নিশ্চিত হওয়া যায় কাজল ডেঙ্গুতে আক্রান্ত। প্রথম দিকে কাজলের অবস্থা অনেকটা স্বাভাবিক থাকলেও হঠাৎ কাজলের রক্তে প্লাটিলেটের মাত্রা কমতে থাকে। একপর্যায়ে রক্ত বমিও করতে থাকে। সর্বশেষ গতকাল বুধবার রাত ১০টার দিকে তার অবস্থা অত্যন্ত শোচনীয় হয়ে গেলে তাকে আর বাঁচানো সম্ভব হয়নি।
এদিকে কলেজছাত্র কাজলের মৃত্যুতে তার পরিবার তথা এলাকায় শোকের মাতম চলছে।
গতকাল সকালে জানাজা শেষে লাশ দাফন করা হয়েছে বলে জানান, স্থানীয় ওয়ার্ড মেম্বার শামছুল আলম।
মির্জাপুর কুমুদিনী হাসপাতালের পরিচালক ড. প্রদীপ কুমার জানান, রক্তে দ্রুত প্লাটিলেটের মাত্রা কমে যাওয়ায় কাজলের মৃত্যু হয়। ডেঙ্গু আক্রান্ত হয়ে এটাই মির্জাপুর কুমুদিনীতে প্রথম মৃত্যু বলে জানান তিনি। উল্লেখ্য, হাসপাতালটিতে গত ১৫ দিনে ডেঙ্গু নিয়ে ভর্তি হয়েছেন শতাধিক। তার মধ্যে ৯১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আর চিকিৎসাধীন রয়েছেন ১৩ জন।
তার এই অকাল মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মির্জাপুর সরকারি কলেজের অধ্যক্ষ খাদিজা ইয়াসমিন ও মির্জাপুর সরকারি কলেজ পরিবার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর