× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

ঈদের বিশেষ ‘পরিবর্তন’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ আগস্ট ২০১৯, শনিবার, ৭:০৪

জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’ এর ঈদের বিশেষ পর্ব প্রচার হবে ঈদের পরদিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর বাংলাদেশ টেলিভিশনে। আগস্ট মাস, শোকের মাস বিধায় এবারের পরিবর্তন একটু ভিন্ন  মেজাজে সাজানো হয়েছে। মোট ১৯ (উনিশ)টি পরিবেশনা রয়েছে এবারের পরিবর্তনে।  পরিবর্তনের এবারের পর্বের জন্য তৈরি করা হয়েছে ৩টি নতুন গান। ৩টি গানেই বাংলাদেশ, সম্প্রীতি, এগিয়ে যাওয়ার প্রত্যয়সূচক কথাবার্তা প্রাধান্য পেয়েছে। ‘ধর্ম যার যার উৎসব সবার’ বর্তমান সরকারের অন্যতম এই নীতিকে প্রাধান্য দিয়ে করা একটি গানে বাংলাদেশে বসবাসকারী সকল ধর্মের শিল্পী কলাকুশলী অংশ নিয়েছেন। গানটির কথা লিখেছেন লিটন অধিকারী রিন্টু। সুজন আরিফ এর সুর ও সংগীত পরিচালনায় গানটি গাইবেন বেলী আফরোজ, বৃষ্টি, পুলক, শাহরিয়ার রাফাত, জুলি এবং বৃষ্টি মুৎসুদ্দী। জাহিদ আকবরের আশা জাগানিয়া কথায় সুজন আরিফের সুর ও সংগীতে ‘উড়তে থাকো পাখির ডানায়’ শিরোনামে গান গাইবেন কণ্ঠশিল্পী কিশোর, কর্ণিয়া এবং বিন্দুকণা।
দেলোয়ার আরজুদা শরফের লেখা একটি গান গাইবেন সুরকার, সংগীত পরিচালক শওকত আলী ইমন, ইবরার টিপু এবং আরফিন রুমি। এ ছাড়াও নির্বাচিত তিনজন দর্শক নিয়ে রয়েছে দর্শক প্রতিযোগিতা পর্ব। নির্বাচিত তিনজন দর্শক এর সঙ্গে এই পর্বে অংশ নিয়েছেন ছোট পর্দার প্রিয়মুখ জ্যোতিকা জ্যোতি, কামাল হোসেন বাবর এবং আয়েশা মুক্তি। ইভান শাহরিয়ার সোহাগের পরিচালনায় সোহাগ ড্যান্স ট্র্যুপের সহশিল্পীদের নিয়ে নৃত্য পরিবেশন করবেন রুহানী লাবন্য, মিম চৌধুরী, সিনথিয়া ইয়াসমিন এবং বারিশ হক। হজম আলী, মামা-ভাগ্নে, মদন-ভোলা, পরিবর্তন পাঠশালা, খাঁচকাটা খাঁচকাটাসহ থাকছে নিয়মিত পর্বগুলোও। সাহরিয়ার মোহাম্মদ হাসান-এর প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা, গ্রন্থনা,  উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর