× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

মধ্যরাতেও শুটিং

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ আগস্ট ২০১৯, শনিবার, ৭:০৫

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। বরাবরের মতো এবার ঈদেও একাধিক নাটকে থাকছেন এই অভিনেত্রী। ঈদে  মম অভিনীত উল্ল্যেখযোগ্য কয়েকটি নাটক হলো এস এ হক অলিকের ‘সরি বলো’, তৌকির আহমেদের ‘স্বর্ণলতা’, মাবরুর রশিদের ‘আশ্রয়’ ও সুমন আনোয়ারের ‘নীলমায়া’। এ ছাড়া মমকে দেখা যাবে আরটিভির ‘বউ কাহিনী’ সিরিজের একটি নাটকে। ঈদে মম অভিনীত নাটকের সংখ্যা কতটি? তার ভাষ্য, আমি এখন পর্যন্ত জানি না ঠিক কতটি নাটক ঈদের জন্য করছি। কারণ যে নাটকগুলোতে কাজ করেছি তার কিছু ইউটিউব চ্যানেলে যাবে। কোনটি প্রচার হবে টিভিতে। সত্যি বলতে, আমি সব সময় অভিনয় করে যাই।
প্রচার এবং নাটকের সংখ্যা নিয়ে ভাবি না। গেল ঈদে মমর ‘অন্ধকার ঢাকা’ শিরোনামের একটি নাটক বেশ আলোচনা-সমালোচনায় আসে। এবারের ঈদের নাটকগুলো নিয়ে মমর প্রত্যাশা কেমন? মম বলেন, দর্শকের রুচির কথা কেউ সঠিকভাবে বলতে পারে না। যে নাটক নিয়ে অনেক আশাবাদী থাকি দেখা যায় দর্শকের কাছ থেকে সেটির জন্য তেমন সাড়া পাওয়া যায় না। আমি সব সময় ব্যতিক্রমী ও চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। এবার ঈদেও নতুন কিছু চরিত্রে দর্শক আমাকে পাবেন। দর্শকের জন্য মধ্য রাতেও ঈদের নাটকের শুটিং করেছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর