× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

নতুনরূপে পূর্ণিমা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ আগস্ট ২০১৯, শনিবার, ৭:০৫

চলচ্চিত্রের জনপ্রিয় মুখ পূর্ণিমা। পাশাপাশি আরটিভির ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানে উপস্থাপনা করেও তিনি সুনাম কুড়িয়েছেন। মাঝে চলচ্চিত্র থেকে দূরে থাকলেও আবার দুটি চলচ্চিত্রে কাজ করছেন পূর্ণিমা। পাশাপাশি আসছে কোরবানি ঈদের একটি বিশেষ নাটকেও দর্শকরা তাকে দেখতে পাবেন। বিশেষ দিবসের নাটক-টেলিছবিসহ নানা অনুষ্ঠানে তিনি হাজির হয়ে দর্শক মাতিয়েছেন। এবারের ঈদের কাজ নিয়ে পূর্ণিমা জানান, মিজানুর রহমান আরিয়ান পরিচালিত এই নাটকের নাম ‘সাবলেট’। এ নাটকে আমার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন অপূর্ব। অনেক বছর পর তার সঙ্গে আমার কাজ করা হলো।
বেশ চমৎকার একটি গল্প। কাহিনী ভাবনাটা ভালো লেগেছে আমার। এখানে নতুনরূপে দেখা যাবে আমাকে। আশা করি, দর্শকের মনে দাগ কাটবে গল্পটি। ঈদের ৫ম দিন রাত ৯টায় নাটকটি প্রচার হবে বাংলাভিশনে। আর এটি সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে দেখা যাবে একই দিনের রাত ১০টা থেকে। চলচ্চিত্রের পাশাপাশি মডেল হিসেবে পূর্ণিমা কাজ করেছেন বেশ কিছু বিজ্ঞাপনচিত্রেও। সবশেষ একটি উদ্যোক্তা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে কাজ করেন তিনি। বিজ্ঞাপনচিত্রটি পরিচালনা করেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। আর এ বিজ্ঞাপনে পূর্ণিমার সঙ্গে জুটি বেঁধে কাজ করেন নায়ক ফেরদৌস। ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূর্ণিমা অভিষেকের পর একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়ে দর্শকহৃদয়ে মুগ্ধতা ছড়িয়েছেন। পূর্ণিমা বর্তমানে ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে দুটি চলচ্চিত্রে কাজ করছেন। এ দুটি ছবিই পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। এরমধ্যে ‘জ্যাম’ ছবির বেশিরভাগ কাজ এরইমধ্যে শেষ হয়েছে। এ ছবিতে পূর্ণিমার পাশাপাশি আরিফিন শুভ অভিনয় করছেন। অন্যদিকে ‘গাঙচিল’ ছবিটির প্রথম ভাগের কাজ শেষ করেছেন পূর্ণিমা। এদিকে এ ছবিতে অভিনয়ের জন্য ঢাকায় কিছুদিন আগে স্কুটি চালানো শিখেছেন পূর্ণিমা। তাকে চালানো শেখাতে সহযোগিতা করেছেন চিত্রনায়ক ফেরদৌস। পূর্ণিমা বলেন, এ ছবিতে আমার চরিত্রের নাম মোহনা। নোয়াখালীর সুবর্ণচরের বাসিন্দাদের জীবনের নানা ঘটনা এই ছবির প্রধান উপজীব্য বিষয়। এই অঞ্চলে এনজিওকর্মী হিসেবে দর্শকরা বড় পর্দায় আমাকে দেখতে পাবেন। আর ফেরদৌস একজন সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন। কয়েকদিন আগে পুবাইলে এ ছবির কিছু কাজ হয়েছে। এ ছবিটি নিয়েও আমি বেশ আশাবাদী। তিনি আরো জানান, ঈদের পর ‘গাঙচিল’ এবং অক্টোবরে ‘জ্যাম’ ছবির বাকি কাজ করবো। দুটি ছবির কাজ নিয়ে আমি বেশ আশাবাদী। আর সঙ্গে এবারের ঈদে তো ছোট পর্দায় ‘সাবলেট’ থাকছেই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর