× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ আগস্ট ২০১৯, শনিবার

উইলিয়ামসনের জন্মদিন, এবং...

খেলা

স্পোর্টস ডেস্ক | ১০ আগস্ট ২০১৯, শনিবার, ৮:১০

ক্রিকেটের ভদ্রলোক হিসেবেই পরিচিত কেন উইলিয়ামসন। মার্জিত আচরণের জন্য কিউই এ ক্রিকেটার অনেকের প্রিয় খেলোয়াড়। আর নিউজিল্যান্ড অধিনায়ককে নিয়ে মাতামাতির সর্বশেষ উদাহরণ দেখা গেল শ্রীলঙ্কায়। মাঠে কেক নিয়ে এসে উইলিয়ামসনের জন্মদিন উদযাপন করলো লঙ্কান সমর্থকেরা। ৮ই আগস্ট কেন উইলিয়ামসনের জন্মদিন। দল নিয়ে উইলিয়ামসন এখন রয়েছেন শ্রীলঙ্কায়। ফলে নিজের পরিবার-পরিজন ও বন্ধু-বান্ধব নিয়ে জন্মদিন উদযাপন করা হয়নি তার। তবে উইলিয়ামসনের জন্মদিন উদযাপন করলেন লঙ্কান ক্রিকেট সমর্থকেরা।
শ্রীলঙ্কা সফরে দুটি টেস্ট ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে নিউজিল্যান্ড। সিরিজ শুরু হওয়ার আগে শ্রীলঙ্কার বোর্ড প্রেসিডেন্ট একাদশের সঙ্গে বৃহস্পতিবার প্রস্তুতি ম্যাচ খেলতে নামে কিউইরা। ম্যাচ চলাকালে কিছু সমর্থক কেক নিয়ে আসেন মাঠের পাশে। উইলিয়ামসনের নজর এড়ায়নি বিষয়টি। পানি বিরতির সময় উইলিয়ামসন নিজেই সমর্থকদের কাছে চলে যান। সমর্থকদের নিয়ে আসা কেক নিজে খেয়েছেন, দুই-একজনকে নিজে খাইয়েও দিয়েছেন। ভক্তদের সেলফি তোলার আবদার মেটানো তো ছিলই। কিছুক্ষণ পর আবারও দৌড়ে গিয়ে নিজের ফিল্ডিং পজিশনে দাঁড়ান উইলিয়ামসন। আর এ ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশংসায় ভাসছেন কিউই অধিনায়ক।


অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর