× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ আগস্ট ২০১৯, সোমবার

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে গাড়ি টানতে না পারায় টোল আদায় বন্ধ, যানজট

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল থেকে | ১০ আগস্ট ২০১৯, শনিবার, ৮:৩০

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে সিরাজগঞ্জ অংশে অতিরিক্ত যানবাহনের চাপে গাড়ি টানতে পারছেন না চালকরা। আর সে কারণে সেতুর টোল আদায় বন্ধ করে দিয়েছে সেতু কর্তৃপক্ষ। সেতু কর্তৃপক্ষ শুক্রবার বেলা ১১টা ৪৮ মিনিট থেকে টোল আদায় বন্ধ করে দেয়। ফলে সেতুর পূর্বপাড়ে টাঙ্গাইলের অন্তত ২০ কিলোমিটার জুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। এছাড়াও বাকি অংশে খুবই ধীরগতিতে চলছে যানবাহন।
পুলিশ সূত্রে জানা যায়, চার লেন মহাসড়কের উত্তরবঙ্গগামী লেনটিতে এ অবস্থার সৃষ্টি হয়েছে। তবে ঢাকাগামী লেনে যান চলাচল স্বাভাবিক রয়েছে। ঈদের পশুবাহী ট্রাকের পাশাপাশি অতিরিক্ত যানবাহন চাপে এ অবস্থা সৃষ্টি হয়েছে।
মহাসড়ক যানজটমুক্ত রাখতে আটশতাধিক পুলিশ ও ১৯০ জন আনসারসহ দেড়শতাধিক লোকবল দায়িত্ব পালন করছে।


এছাড়াও মহাসড়কে চলাচলকারী যাত্রীরা যাতে ছিনতাই, রাহাজানি ও অজ্ঞানপার্টির খপ্পড়ে পড়তে না পারে তার জন্য রয়েছে গোয়েন্দা তৎপরতা।
টাঙ্গাইলের হাইওয়ে পুলিশ সার্জেন্ট ইফতেখার নাসির রোকন বিষয়টি নিশ্চিত করে বলেছেন, সেতুর পশ্চিম পাড়ের সিরাজগঞ্জ অংশে পরিবহনের চাপ নিতে না পারায় সেতুর টোল আদায় বন্ধ রেখেছেন কর্তৃপক্ষ। বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্তে টোল আদায় বন্ধ থাকার কারণে যানজটের সৃষ্টি হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর