× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার

বিকিনিতে বাণী

বিনোদন

বিনোদন ডেস্ক | ১০ আগস্ট ২০১৯, শনিবার, ১১:০৬

বাণী কাপুর মানেই পশ্চিমি পোশাকের আবেদনময়ী নায়িকা। তবে লালরঙা  লেহেঙ্গা-চোলিতেও তিনি সমান সাবলীল। সম্প্রতি কলকাতায় এসেছিলেন এক ফ্যাশন শোয়ের শো স্টপার হয়ে। শোয়ের পরে এক ফাঁকে পাওয়া গেল তাকে। এই মুহূর্তে বাণী বহুল চর্চিত ‘ওয়র’ ছবির টিজারে গোলাপি বিকিনি পরা দৃশ্যটির জন্য। এ হেন পোশাক পরতে যে আত্মবিশ্বাস লাগে, তা নায়িকার মধ্যে পুরো মাত্রায় আছে। এবং সেটা ফুটে ওঠে তার কথার মধ্য দিয়ে। বাণী বলেন, আমি এ জন্য অনেক কসরত করেছি।
টানা দশ সপ্তাহ ধরে নিজেকে তৈরি করেছি। তবে শুধু বিকিনি পরার মতো চেহারা তৈরি করলেই হয় না, ব্যক্তিত্বও থাকতে হবে। শুধু সিনেমার প্রয়োজনে নয়, ভবিষ্যতেও আমি নিজের ফিগার মেনটেন করতে চাই। বলিউডে বাণীর যাত্রা শুরু বছর ছয়েক আগে ‘শুদ্ধ দেশি রোমান্স’ ছবিটি দিয়ে। কিন্তু পরবর্তী সময়ে তিনি যে ভাবে নিজের ইমেজ বদলেছেন, তাতে ইদানীং তাকে ওয়েস্টার্ন পোশাকেই বেশি দেখা যায়।  লেহঙ্গা-চোলি পরে কী রকম লাগছে? হাসতে হাসতে তিনি বলেন, ভারতীয়  পোশাকের প্রতি আমি খুবই শ্রদ্ধাশীল ও স্বচ্ছন্দ। আমার প্রিয় রং লাল। ‘ওয়র’-এ তিনি দুই সুদর্শন নায়ক হৃতিক রোশন ও টাইগার শ্রফের সঙ্গে কাজ করেছেন। অফস্ক্রিন কেমন লাগল দু’জনকে? বাণী বলেন, দু’জনেই ভীষণ ভাল মনের মানুষ আর খুবই মিশুক। হৃতিক সত্যিই যে কত ভাল অভিনেতা, সামনে না দেখলে বুঝতে পারতাম না। ভীষণ পরিশ্রম করে সেটে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর