× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

রাজধানীতে ১৫তলা থেকে পড়ে এক শিক্ষার্থীর মৃত্যু

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১০ আগস্ট ২০১৯, শনিবার, ৮:১৮

রাজধানীর মতিঝিল সিটি সেন্টারের ১৫তলা থেকে পড়ে তানজিলা আক্তার (রুপা) (১৭) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার  বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহত তানজিলা ওই এলাকার একটি কলেজের প্রথম বর্ষের ছাত্রী। সে খিলগাঁও দক্ষিণ গোড়ান এলাকায় পরিবারের সঙ্গে থাকত। তার বাবার নাম মৃত তাহাজ উদ্দিন।

জোবায়ের আহম্মদ নামে এক যুবক জানান, রুপা তার সৎ বোন। জোবায়ের ওই ভবনের ১৫তলার একটি সিকিউরিটি কোম্পানিতে চাকরি করেন। শনিবার রুপাকে নিয়ে অফিসে আসে। উদ্দেশ্য বোনের দাবি অনুযায়ী ঘুরিয়ে ভবনটি দেখাবে।
১৫ তলায় সিকিউরিটি অফিসের বাইরে দাঁড় করিয়ে জোবায়ের অফিসে প্রবেশ করে। এক পর্যায়ে রুপা ১৫ তলায় থেকে নিচে পড়ে যায়। রুপা কীভাবে নিচে পড়লো বা কেউ তাকে ফেলে দিয়েছে কিনা না সঠিকভাবে তিনি কিছু বলতে পারছেন না।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, আমরা ঘটনা স্থলে অবস্থান করছি। মেয়েটিকে ১৫ তলা থেকে কেউ ফেলে দিয়েছে কিনা না বিষয়টি জানার চেষ্টা করছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর