× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ আগস্ট ২০১৯, বুধবার

মাগুরায় মতবিনিময় সভা

বাংলারজমিন

মাগুরা প্রতিনিধি | ১১ আগস্ট ২০১৯, রবিবার, ৮:২২

‘নৈতিক সমাজ গঠনের প্রত্যয়ে’ এই শিরোনামে ‘মোরাল প্যারেন্টিং ট্রাস্ট’ নামের একটি বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা তাদের শিক্ষা বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের নিয়ে শনিবার দুপুরে মতবিনিময় করেছে।
মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ মিলনায়তনে ওয়াহেদুর রহমানের সভাপত্বিতে-ট্রাস্টের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে মূল প্রবন্ধ উপস্থান করেন সংস্থার প্রতিষ্ঠাতা ড. মো. মাহাবুবর রহমান। প্রবন্ধে জানানো হয়, ২০১৬ সালের ১১ই জুলাই থেকে ট্রাস্ট প্রতিষ্ঠার পর থেকে বর্তমান সময় পর্যন্ত মাগুরা, যশোর, ঝিনাইদহ, কুষ্টিয়া ও ফরিদপুর জেলার ২২০ জন এতিম, প্রতিবন্ধী ও অতি দরিদ্র ছাত্র-ছাত্রীদের মধ্যে শিক্ষা বৃত্তি দেয়া হয়েছে।
 অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন মাগুরা হোসেন শহীদ সোরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ প্রফেসর দেবব্রত ঘোষ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আনিসুর রহমান খোকন, মাগুরা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান, অদর্শ কলেজের অধ্যক্ষ সূর্যকান্ত বিশ্বাস, নাজীর আহমেদ ডিগ্রি কলেজের উপ-অধ্যক্ষ জামালউদ্দিন প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর