× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ আগস্ট ২০১৯, বুধবার

সিংড়া হাসপাতালে ডেঙ্গু ওয়ার্ড উদ্বোধন করলেন পলক

বাংলারজমিন

সিংড়া (নাটোর) প্রতিনিধি | ১১ আগস্ট ২০১৯, রবিবার, ৮:২২

 সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গু ওয়ার্ড উদ্বোধন করেছেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। শনিবার সিংড়া সদর হাসপাতালে তিনি সকাল ১১টায় শুভ উদ্বোধন করেন। এ সময় তিনি বিভিন্ন ওয়ার্ড ঘুরে রোগীদের সঙ্গে কথা বলেন এবং খোঁজখবর নেন। পরে তিনি কমিউনিটি ক্লিনিক ও উপস্বাস্থ্য কেন্দ্রে ৪৭ টিতে মেডিকেল সরঞ্জাম প্রদান করেন।  উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো এর সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, সিংড়া পৌরসভার মেয়র আলহাজ মো. জান্নাতুল ফেরদৌস।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম, সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম, সিংড়া সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আলমাস, সিংড়া প্রেস ক্লাবের সভাপতি এমরান আলী রানা, ৩নং কাউন্সিলর জাহাঙ্গির আলম, ১নং ওয়ার্ড কাউন্সিলর দেদার হায়াত বেনু, মডেল প্রেস ক্লাবের সভাপতি রাজু আহমেদসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর