× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ আগস্ট ২০১৯, বুধবার

ফতুল্লায় হামলায় মাদক ব্যবসায়ী নিহত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ১১ আগস্ট ২০১৯, রবিবার, ৮:২৪

নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রকাশ্যে একদল মাদক ব্যবসায়ীর হামলায় জুম্মন নামে আরেক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। গতকাল দুপুরে ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের পূর্ব  দেলপাড়া এলাকায় ওই ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা জুম্মনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত  ঘোষণা করেন। তার লাশ ঢাকা  মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে। নিহত জুম্মন কুতুবপুর ইউনিয়নের দেলপাড়া রঘুনাথপুর এলাকার কাইয়ূমের ছেলে। তার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদক ও চুরিসহ অন্তত ৫টি মামলা রয়েছে বলে থানা সূত্রে জানা গেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল দুপুরে পূর্ব দেলপাড়া এলাকায় একটি বাড়ির সামনে জুম্মন দাঁড়িয়ে ছিল। ওই সময় একই এলাকার কালুর ছেলে অপর চিহ্নিত মাদক ব্যবসায়ী মারুফ  লোহার সাবল নিয়ে এসে জুম্মনকে এলোপাথারী পেটাতে থাকে।
তখন সময় মারুফের সঙ্গে যোগ দেয় আরো ৫-৭ জন। এরপর সবাই মিলে মারধর করতে থাকে জুম্মনকে। তখন আশপাশের লোকজন ছুটে এসে তাদের কাছ থেকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় জুম্মনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, জুম্মন ও তাকে যারা হত্যা করেছে তারা সবাই মাদক ব্যবসায়ী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর