× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

কক্সবাজার সৈকতে ভেসে যাওয়া রুয়েটের দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার

অনলাইন

স্টাফ রিপোর্টার, কক্সবাজার থেকে | ১১ আগস্ট ২০১৯, রবিবার, ১:০৩

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে ভেসে যাওয়া রফিক মাহমুদের লাশ উদ্ধারের ১৫ ঘন্টা পর উদ্ধার করা হয়েছে রুয়েটের শিক্ষার্থী আরিফুল ইসলামের (২০) মৃতদেহ। রবিবার (১১ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে শহরের নাজিরারটেক পয়েন্ট থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ট্যুরিস্ট পুলিশের এসপি মো. জিল্লুর রহমান। আরিফুল ইসলাম কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছরা এলাকার বাসিন্দা সৌদি প্রবাসী জাহাঙ্গীর আলমের ছেলে এবং রাজশাহী ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির (রুয়েট) ক¤িপউটার সাইয়েন্সের ১৭ তম ব্যাচের ছাত্র। সে ২০১৫ সালে কক্সবাজার সরকারী উচ্চবিদ্যালয় থেকে এসএসসি এবং ২০১৭ সালে কক্সবাজার সরকারী কলেজ থেকে এইচএসসি পাশ করেন।

শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে আরিফুল ইসলামসহ  ৫ বন্ধু কক্সবাজার সমুদ্র সৈকতের বালিয়াড়িতে ফুটবল খেলে সমুদ্রে গোসল করতে নামলে ৫ জনই উত্তাল সমুদ্রের ভাটার ঠানে ভেসে যায়। পরে আহমেদ কাদের, ইমরুল শাহেদ ও মোবাশ্বেরুল ইসলামকে লাইফগার্ডের কর্মীরা উদ্ধার করলেও রফিক মাহমুদ (২১) ও রুয়েটের ছাত্র আরিফুল ইসলাম (২০) নিখোঁজ হয়ে যায়। একইদিন বিকেল পৌনে ৫ টার দিকে সমুদ্র সৈকতের ডায়াবেটিক পয়েন্টে ফায়ার সার্ভিসের ডুবুরীরা রফিক মাহমুদের মৃতদেহ উদ্ধার করে। ঘটনার প্রায় ২২ ঘন্টা পর আজ সকাল সাড়ে ৮টার দিকে আরিফুল ইসলামের মৃতদেহও পাওয়া যায়।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর