× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

সিরাজগঞ্জ মহাসড়কে ধীরগতি

অনলাইন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ১১ আগস্ট ২০১৯, রবিবার, ১:১০

ঘরমুখো মানুষ ও পন্যবাহিকারী যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় সিরাজগঞ্জ মহাসড়কে ধীরগতিতে যানবাহন চলছে। এতে করে গন্তব্যে পৌছাতে ভোগান্তি বাড়ছে। বঙ্গবন্ধু সেতুর গোলচত্বর থেকে হাটিকুমরুল মোড়ের দুরত্ব ২৩ কিলোমিটার। উত্তর ও দক্ষিণাঞ্চলের ২২ জেলার যানবাহনগুলো এই ২৩ কিলোমিটার অতিক্রম করার সময় পর্যাপ্ত চাপের কারণে গতি কমে যাচ্ছে। তবে হাটিকুমরুল মোড়ে পৌঁছার পর যানবাহগুলো ৩টি মহাসড়কে ভাগ হয়ে যাওয়ায় এই মহাসড়কগুলোতে তেমন কোন সমস্যা হচ্ছে না।

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানার ওসি সৈয়দ শহিদ আলম জানান, মহাসড়কে যাত্রীবাহী বাসের পাশাপাশি গরুবাহি ট্রাক, পন্যবাহি কার্গো, লেগুনাসহ বিভিন্ন যানবাহন চলছে। যে কারণে যানবাহনের চাপ অনেক বেশি। এ কারণে মহাসড়কে ধীরগতি থাকলেও যানজট নেই।


এদিকে, অতিরিক্ত যানবাহনের চাপের কারনে বঙ্গবন্ধু সেতুতে গত ২৪ ঘন্টায় রেকর্ড সংখ্যক যানবাহন পারাপার হয়েছে বলে জেলা প্রশাসন জানিয়েছে।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট তোফাজ্জল হোসেন জানান, শনিবার সকাল ৬টা রোববার সকাল ৬টা পর্যন্ত ২৪ ঘন্টায় ৩৪২০২টি যানবাহন পারাপার হয়েছে। যা অতীতের যে কোন সময়ের রেকর্ড অতিক্রম করেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর