× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

শামীম জামানের ১৪

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১১ আগস্ট ২০১৯, রবিবার, ৬:৪৪

টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা শামিম জামান। অভিনয়ের বাইরে এই অভিনেতা নাটকও নির্মাণ করেন। তারই ধারাবাহিকতায় এবার ঈদে তিনি ১৪টি নাটক নির্মাণ করেছেন বলে জানান। এরমধ্যে আছে তিনটি সাত পর্বের ধারাবাহিক। এগুলো হলো ‘আনমাইন্ড ফুল’, ‘এক্সফেল ফয়েজ’ ও ‘চুটকি ভান্ডার সিজন-৮’। একক নাটক হলো ‘মহিলা কামরা’, ‘বিষ’, ‘বিবাহ প্যারা’, ‘নীলা কৈতর’, ‘মা বড় না বউ বড়’, ‘সিলেটে পড়া’, ‘কফি খোর’, ‘মাস্তান’, ‘পাট শাক’, ‘পর্দাশীল বউ’, ‘বুক পকেটে’, ‘গুরু শিষ্য’, ‘সাহস’, ‘মাতাল’ ও ‘ধন্যবাদ আবার আসবেন’। নির্মাণের পাশাপাশি এসব নাটকে অভিনয়ও করেছেন শামিম জামান। তিনি বলেন, দীর্ঘদিন ধরে আমি অভিনয় করে আসছি।
দর্শকদের চাওয়াকে মূল্য দিয়েই কাজ করি। অভিনয় আমাকে পরিচিতি দিয়েছে। এটাকে আমি ভালোবাসি। নিজে নির্মাণ করলেও ভালোবাসার জায়গা থেকে অভিনয়ও করে থাকি। চেষ্টা করেছি, প্রতিটি কাজেই যেন দর্শক ভিন্নতা খুঁজে পান। ভাষার বিকৃতি বা অশ্লীল কোনোকিছুই নেই আমার নাটকে। ঈদের নাটকে দর্শক চায় পরিপূর্ণ বিনোদন। তারা আমার নাটক দেখে যেন আনন্দ পায় সেভাবেই এগুলো নির্মাণ করেছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর