× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

বিয়ের আট মাসেই ভেঙে গেল সংসার

বিনোদন

বিনোদন ডেস্ক | ১১ আগস্ট ২০১৯, রবিবার, ৭:৩১

বিয়ের আট মাসেই ভেঙে গেল মার্কিন পপ গায়িকা মাইলি সাইরাস আর অস্ট্রেলিয়ার অভিনেতা লিয়াম হেমসওয়ার্থের সংসার। গতকাল শনিবার ‘পিপল’ ম্যাগাজিনে প্রকাশ হয়েছে এ খবর। তাতে বলা হয়, তাদের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, পারস্পরিক সমঝোতার ভিত্তিতেই তারা বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। ‘দ্য লাস্ট সং’ ছবির শুটিং সেটে পরিচয় হয়েছিল মাইলি সাইরাস ও লিয়াম হেমসওয়ার্থের। তারপর প্রেম। বিয়ে করেছিলেন গত বছর ২৩শে ডিসেম্বর। এর পর ২৭শে ডিসেম্বর বিয়ের একটি ছবি টুইটারে পোস্ট করে মাইলি সাইরাস লিখেছিলেন ‘১০ বছর পরে।’ সেই পোস্টের সঙ্গে ছিল একটি ছবি। তাতে দেখা যায়, মাইলি সাইরাস আর লিয়াম হেমসওয়ার্থ একে অপরকে আলিঙ্গন করে আছেন।
এর আগে গত নভেম্বরে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার দাবানলে ঘরবাড়ি হারান মাইলি সাইরাস। এ কারণে টেনেসি অঙ্গরাজ্যে তার ফ্রাঙ্কলিনের বাড়িতে বিয়ের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন এই দুই তারকার পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু। উল্লেখ্য, এক দশক প্রেম করার পর বিয়ে করেছিলেন তারা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর