× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

লক্ষ্মীপুরে ডেঙ্গুতে শিশু নিহত

অনলাইন

লক্ষ্মীপুর প্রতিনিধি | ১৩ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ১২:১৩

লক্ষ্মীপুরে কমলনগরে ডেঙ্গু আক্রান্ত হয়ে ৪ বছরের শিশু পরশের মৃত্যু হয়েছে। সোমবার রাতে লক্ষ্মীপুর থেকে নোয়াখালীতে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত পরশ কমলনগর উপজেলার চরজাঙ্গালীয়ার দাসপাড়া এলাকার কামরুজ্জামানের ছেলে।
পরশের খালু মো. ইব্রাহিম জানান, শনিবার সকাল থেকে পরশের জ্বর দেখা দেয়। দুই দিনেও জ্বর ভালো না হওয়ায় সোমবার বিকেলে ফেয়ার ফেয়ার ডায়াগনস্টিক নামে লক্ষ্মীপুরের একটি প্যাথলজিতে তার ডেঙ্গু পরীক্ষা করা হয়। পরীক্ষা-নিরীক্ষায় ডেঙ্গু ধরা পড়ে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পরামর্শ দেন সদর হাসপাতালের শিশু বিশেষজ্ঞ চিকিৎসক মোরশেদ আলম হিরু। তবে ডেঙ্গু আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন এ চিকিৎসক। পরে নোয়াখালী নেয়ার পথে রাত ১০টায় মারা যায় পরশ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৩ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ১:১৯

I feel pain when I see untimely early death of people by dengue. But who is to I. I blame public first. It is punishment for bangali for nasty environment around property beside home in cities and towns. Every body is responsible for keeping his property clean, either city or private property. Violations happened by city and homeowners. So punishment is coming to people as a homeowner and resident of city. There are no mosquitoes in the villages like city. Due to clean surroundings.

অন্যান্য খবর