× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সালমান খানের দাম ৮ লাখ রুপি!

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৩ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ২:৩৪

সালমান খানের দাম ৮ লাখ রুপি! তবে এটা বলিউড সুপারস্টার সালমান খানের দাম নয়। এ দাম হচ্ছে তার নামে নাম রাখা একটি ছাগলের। এবার ঈদুল আজহায় গণমাধ্যম ও সোশাল মিডিয়ায় ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে ভারতের গোরাখপুরের এ ছাগলটি! এর মালিক এটির নাম  রেখেছেন সালমান খানের নামে! দেখতে শুনতে সুঠাম দেহী হওয়ায় ছাগলের মালিক এটির এ নাম দিয়েছেন। টাইমস অব ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানান তিনি। নামের কারণেই ছাগলটির দাম ছিল ৮ লাখ রুপি। ছাগলের নাম সালমান খান রাখার কারণ জানিয়ে এর মালিক বলেন, ছাগলটি আমাদের পরিবারের অংশ। আমাদের অন্য সদস্যরা যেরকম, এই ছাগলটিও আমাদের কাছে সেরকম। তার আচরণও আমাদের মতোই।
বিছানা ও বালিশ ছাড়া সে ঘুমাতে পারে না। সে কখনোই ঘাস খায়নি। চিফস, টফি এবং শুকনো খাবার তার পছন্দের। তার পেছনে প্রতিদিন অন্তত সাত থেকে আটশত রুপি আমাদের খরচ হতো। সে দেখতে সুদর্শন হওয়ায় তার নাম রাখা হয়েছে সালমান খান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর