× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

তারা যে কারণে লস অ্যাঞ্জেলেসে বাড়ি খুঁজছেন

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৩ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ৮:১২

‘বাহুবলী’ তারকা প্রভাস আর আনুশকা শেঠির প্রেম, বিয়ে নিয়ে কম কথা হয়নি এ যাবৎ। তবে দুজনে সবসময়েই একে অন্যের ভালো বন্ধু বলে বিষয়টি এড়িয়ে গেছেন। এদিকে মুম্বাই মিরর আজ মঙ্গলবার জানিয়েছে, যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বাড়ি খুঁজছেন দক্ষিণের জনপ্রিয় এ দুই তারকা। কারণ তারা শিগগিরই বিয়ে করছেন আর বিয়ের পর পাড়ি জমাবেন লস অ্যাঞ্জেলেসে। পুরো ব্যাপারটিকে কেউ কেউ ‘সম্ভাবনা আছে’ আবার ‘হলেও হতে পারে’ বলে মন্তব্য করেছেন। আবার কেউ কেউ তা গুজব বলে উড়িয়ে দিয়েছেন। কয়েক দিন আগে শুধু আনুশকা শেঠির জন্য নিজের নতুন ছবি ‘সাহো’র বিশেষ প্রদর্শনীর আয়োজন করেন প্রভাস। এরপর অনেকেই দুইয়ে দুইয়ে চার মেলানোর চেষ্টা করছেন।
তাদের মতে, দুজনের কেউ সম্পর্ক কিংবা বিয়ে নিয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য না করলেও নিজেদের ভবিষ্যৎ নিয়ে এখনই ভাবতে শুরু করেছেন। ‘সাহো’ মুক্তি পাবে ৩০শে আগস্ট। অনেকেই মনে করছেন, ছবিটি মুক্তির আগে প্রভাসকে আলোচনায় রাখার জন্যই এমন খবর প্রচার করা হচ্ছে। এর আগে দুবাইয়ে ‘সাহো’ ছবির শুটিং করতে গিয়ে প্রভাস আঘাত পান। আর তা শুনে সব কাজ ফেলে তখন দুবাইয়ে উড়াল দেন আনুশকা শেঠি। এরপর থেকে প্রভাস আর আনুশকার প্রেমের গুঞ্জন আবারও মাথাচাড়া দিয়ে ওঠে। ইন্ডিয়া ডটকম ও জি নিউজের খবরে বলা হয়, আনুশকার বিয়ের জন্য উঠেপড়ে লেগেছেন তার মা-বাবা। প্রভাসের সঙ্গেই মেয়ের বিয়ে দিতে চান তারা। আর এ কারণে মন্দিরে গিয়ে পূজা-অর্চনা শুরু করে দিয়েছেন তারা। যদিও বিয়ে নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি প্রভাস কিংবা আনুশকা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর