× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ আগস্ট ২০১৯, বুধবার

ঠাকুরগাঁওয়ে প্রকাশ্যে অপহরণের চেষ্টা, আটক ২

বাংলারজমিন

ঠাকুরগাঁও প্রতিনিধি | ১৫ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ৮:১৯

ঠাকুরগাঁওয়ে এক প্রেমিক যুগলকে প্রকাশ্যে অপহরণ করার সময় দু’জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে ঠাকুরগাঁও শহরের শহীদ মোহাম্মদ আলী সড়কের আমাদের বাজার মার্কেটের সামনে থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- হিরু বিশ্বাস (১৮) শহরের আশ্রমপাড়া মহল্লার গৌর বিশ্বাসের ছেলে ও অটোচালক মোহাম্মদ ইসলাম (৩৫) শহরের কলেজপাড়া মহল্লার আবদুল মজিদের ছেলে। পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার রশেয়া গ্রাম থেকে নলিনী কান্ত বর্মণের ছেলে প্রেমিক সৌরভ চন্দ্র রায় ও একই এলাকার সিন্ধু রাম অধিকারের মেয়ে প্রেমিকা স্মৃতি রাণী ঠাকুরগাঁও শহরের বড়মাঠে ঘুরতে আসেন। বড়মাঠে চটপটি-ফুসকা খাওয়া শেষে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে একটি অটোরিকশায় উঠে বসেন প্রেমিক সৌরভ চন্দ্র রায় ও প্রেমিকা স্মৃতি রাণী। এ সময় আগে থেকেই পেতে থাকা অপহরণকারী ঠাকুরগাঁও শহরের আশ্রমপাড়া মহল্লার হিরু বিশ্বাসসহ আরো কয়েকজন যুবক ওই প্রেমিক যুগলকে প্রকাশ্যে জোরপূর্বক তাদের অটোরিকশায় তুলে নেয়। এরপর তারা শহরের শহীদ মোহাম্মদ আলী সড়কের আমাদের বাজার মার্কেটের সামনে দিয়ে যাওয়ার সময় ওই প্রেমিক যুগল বাঁচাও বাঁচাও বলে চিৎকার শুরু করে। চিৎকার শুনে স্থানীয়রা গিয়ে অটোরিকশাকে থামায় এবং অপহরণকারী হিরু বিশ্বাস ও অটোচালক ইসলামকে মারধর শুরু করে।
এর আগেই অন্য অপহরণকারীরা পালিয়ে যায়। খবর পেয়ে ঠাকুরগাঁও থানায় পুলিশ ঘটনাস্থলে এসে প্রেমিক সৌরভ চন্দ্র বর্মন ও প্রেমিকা স্মৃতি রাণীকে উদ্ধার করে এবং অপহরণকারী হিরু বিশ্বাস ও অটোচালক ইসলামকে আটক করে। ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ওসি (তদন্ত) চিত্ত রঞ্জন রায় বলেন, এ ঘটনার সঙ্গে যারা জড়িত রয়েছে তাদেরকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। সেই সঙ্গে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর