× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

এবারও ঘটলো তেমন

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৫ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ৮:৩০

বর্তমানে বলিউডের বিভিন্ন ছবিতে অভিনয় করেই সময় পার করছেন সানি লিওন। একসময়ের পর্নো জগতের এই তারকা হিন্দি ছবির দুনিয়ায় পা রাখার পর থেকেও বেশ আলোচিত। মাঝে মধ্যেই বিভিন্ন জরিপে তাকে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করতে দেখা যায়। এবারও ঘটলো তেমন ঘটনা। সমপ্রতি প্রকাশ্যে এসেছে গুগল ইন্ডিয়ার সার্চ রেজাল্টের তালিকা। আর এই তালিকাতে দেখা গেছে সানি লিওন এখনো গুগল সার্চে এক নম্বরে। ভারতের বেশিরভাগ মানুষই গুগলে টাইপ করেছেন সানি লিওনের নাম। আর সেখান  থেকেই গুগল সার্চ ইন্ডিয়ার একেবারে প্রথম সারিতে উঠে এসেছেন তিনি।
গুগলের তরফ থেকে জানানো হয়, ভারতজুড়ে সব থেকে বেশি সার্চ হয়েছে সানি লিওনের ভিডিও ও বায়োগ্রাফি। এমনকি সানি লিওনের ছবি ডাউনলোডের সংখ্যাও অনেক বেশি। গুগল আরো জানিয়েছে, ভারতে সানি লিওনের পর সবচেয়ে বেশি সার্চ হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নাম। মোদির স্পিচ এ ব্যাপারে সবচেয়ে বেশি এগিয়ে। মোদির পর পরই রয়েছেন শাহরুখ খান ও সালমান খান। এই দুই খানের ছবি ও সিনেমাই সব থেকে বেশি সার্চ হয়েছে গুগলে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর