× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

ব্যতিক্রমী আয়োজনে দুর্দান্ত ‘কৃষকের ঈদ আনন্দ’

বিনোদন

| ১৫ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ৮:৩০

ছোট পর্দার ঈদ আয়োজনের অন্যতম আকর্ষণ চ্যানেল আইয়ের ‘কৃষকের ঈদ আনন্দ’। শাইখ সিরাজের পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় এ অনুষ্ঠানটি প্রতিবারই সারা দেশের মানুষের প্রাণের অনুষ্ঠানে রূপ নেয়। কারণ এটাতে লেগে আছে মাটির সুবাস, শেকড়ের ঘ্রাণ! এ অনুষ্ঠানে দর্শকের চোখ আটকে থাকে এর নির্মাণ গুণে আর ভরপুর বিনোদনে। এই ঈদেও তার ব্যত্যয় ঘটেনি। ব্যতিক্রমী আয়োজনে দুর্দান্ত এক ‘কৃষকের ঈদ আনন্দ’ উপহার পেয়েছেন দর্শকরা। প্রতিবারের মতো এবারও ছিল কৃষক, কৃষাণীদের নিয়ে চমকপ্রদ সব খেলা। আর সঙ্গে ছিল দেশ বিদেশের নানা বিষয় নিয়ে বৈচিত্র্যপূর্ণ প্রতিবেদন। এবারের পর্বটি ধারণ করা হয়েছিল মৌলভীবাজার জেলার কুলাউড়ায় চা বাগানে।
চা পাতা যেমন নিরাকার পানিকে নিমিষে দেয় রঙিন চনমনে এক রঙ, চা-এর দেশের প্রকৃতি ও মানুষ তেমনি বর্ণিল। চা বাগানের অপরূপ নিসর্গের মাঝে তারা মেতে উঠেছিল অনাবিল আনন্দ ও খেলাধুলায়। সব মিলিয়ে কৃষক, কৃষাণী ও প্রবাসী বাংলাদেশিদের অংশগ্রহণে এবারের অনুষ্ঠানটি পেয়েছিল অনন্য এক রূপ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর