× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

লঙ্কানদের বিপক্ষে নেতৃত্বে শান্ত

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৭ আগস্ট ২০১৯, শনিবার, ৮:৩৬

সফরকারী লঙ্কান দলের বিপক্ষে সিরিজের জন্য বাংলাদেশ ইমার্জিং ওয়ানডে দল ঘোষণা করেছে ক্রিকেট বোর্ড (বিসিবি)। শ্রীলঙ্কা ইমার্জিং দলের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দলে রয়েছেন ১৫ জন খেলোয়াড়। এছাড়া স্ট্যান্টবাই রাখা হয়েছে ৭ জনকে। দলের নেতৃত্ব দেবেন টপঅর্ডার ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত। তার ডেপুটি হিসেবে থাকবেন ইয়াসির আলী চৌধুরী। গতকালই ঢাকায় পৌঁছেছে শ্রীলঙ্কা ইমার্জি টিম। সফরে তিন ওয়ানডে ছাড়াও দুটি চারদিনের ম্যাচ খেলবে লঙ্কানরা। আগামী ১৮ই আগস্ট সাভারে বাংলাদেশ ক্রীড়া প্রতিষ্ঠানের (বিকেএসপি) মাঠে গড়াবে সিরিজের প্রথম ওয়ানডে। ২১শে আগস্ট দ্বিতয়ি ওয়ানডে একই ভেন্যুতে। ২৪শে আগস্ট সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডের ভেন্যু খুলনার শেখ আবু নাসের স্টেডিয়াম। খুলনার একই মাঠে আগামী ২৭শে আগস্ট শুরু হবে দু’দলের চারদিনের ম্যাচ। সিরিজে দুদলের দ্বিতীয় ও শেষ চারদিনের ম্যাচের (৩ থেকে ৬ই সেপ্টেম্বর) ভেন্যু কক্সবাজারের শেখ কামাল ক্রিকেট স্টেডিয়াম। আগামী ৭ই সেপ্টেম্বর দেশের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে শ্রীলঙ্কা ইমার্জিং টিম।
বাংলাদেশ ইমার্জিং দল
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সাইফ হাসান, নাঈম শেখ, ইয়াসির আলী (সহঅধিনায়ক), আফিফ হোসেন, মাহিদুল ইসলাম ভূঁইয়া, আমিনুল ইসলাম বিপ্লব, জাকের আলী, নাঈম হাসান, ইয়াসিন আরাফাত, শফিকুল ইসলাম, সুমন খান, শহিদুল ইসলাম, মিনহাজুল আবেদিন আফ্রিদি ও তানভির ইসলাম।
স্ট্যান্ড বাই: মানিক খান, জাকির হাসান, রবিউল হক, ফারদিন হোসেন, ইফরান হোসেন, সাব্বির হোসেন ও মেহেদী হাসান রানা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর