× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

চিন্তামুক্ত নাঈম

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৭ আগস্ট ২০১৯, শনিবার, ৮:৩৭

ভারত থেকে ইনজুরি নিয়ে দেশে ফিরেছিলেন নাঈম হাসান। শ্রীলঙ্কা ইমার্জিং দলের বিপক্ষে সিরিজে তিনি খেলতে পারবেন কিনা তা ছিল অনিশ্চিত। তবে বৃহস্পতিবার ভক্তদের সুসংবাদ দেন বাংলাদেশের এ তরুণ স্পিনার। আর গতকাল নাঈম হাসানকে নিয়েই বাংলাদেশ ইমার্জিং দল ঘোষণা করে বিসিবি। বৃহস্পতিবার মিরপুরে নাঈম হাসান জানান, তার আঙুলে ব্যথা নেই। দ্রুতই সুস্থ হয়ে উঠছেন তিনি। গত মাসে ভারতের ঘরোয়া টুর্নামেন্টে খেলতে গিয়েছিল বিসিবি একাদশ। দলের হয়ে সফরে ছিলেন অফস্পিনার নাঈম হাসানও। চারদিনের ম্যাচের এ টুর্নামেন্টে সেমিফাইনালে হার দেখে বিসিবি একাদশ। আঙুলে চোটের কারণে আসরে কোনো ইনিংসে ১০ ওভারের বেশি বল করতে পারেননি নাঈম হাসান। তবে এখন তিনি অনেকটাই সুস্থ। নাঈম বলেন, ‘আঙুলে ব্যথার কারণে ১০ ওভারের বেশি বল করাটা কঠিন হয়ে পড়ছিল। তবে এখন সমস্যা নেই। টানা সাত দিন নেটে বোলিং অনুশীলন করছি আমি। এবং আমার উন্নতিতে আমি সন্তুষ্ট।’ গত বছর দেশের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট অভিষেক হয় নাঈম হাসানের। অভিষেকেই পাঁচ উইকেটের কৃতিত্ব দেখান এ তরুণ স্পিনার।
আগামী ৫ই সেপ্টেম্বর মাঠে গড়াবে বাংলাদেশ-আফগানিস্তানের একমাত্র টেস্ট। পরে জিম্বাবুয়ে ও আফগানিস্তানকে নিয়ে মাঠে গড়াবে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। এর আগে ৩৫ জনের প্রাথমিক দল ঘোষণার কথা রয়েছে নির্বাচকদের।


অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর