× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২০, রবিবার

স্বামীকে মারধর করে স্ত্রীকে গণধর্ষণ

এক্সক্লুসিভ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি | ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ৮:৩৯

সিরাজদিখানে এক ব্যক্তিকে মারধর করে তার স্ত্রীকে কয়েক দফায় ধর্ষণ করা হয়েছে। গত রোববার বিকাল ৫টায় উপজেলার বাসাইল ইউনিয়নের পলাশপুর গ্রামের ডিসি প্রজেক্টে ঘটনাটি ঘটে। ধর্ষণের ঘটনায় জড়িত সোহেল নামে ১ জনকে এলাকাবাসী আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। আটক সোহেল দক্ষিণ কেরানীগঞ্জ থানার বাঘাপুর গ্রামের ওসমান মিয়ার ছেলে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই গৃহবধূকে নিয়ে তার স্বামী পলাশপুরের ডিসি প্রজেক্টে ঘুরতে আসে। ওই সময় সোহেল, মো. নাছির উদ্দিন ও মো. শামীম মিয়া গৃহবধূর  স্বামীকে মারধর করে। তারপর গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে এবং মোবাইলে ধর্ষণের ভিডিও ধারণ করে। স্বামী চিৎকার করলে এলাকাবাসী সোহেলকে আটক করে পুলিশে দেয় কিন্তু বাকি দুজন পালিয়ে যায়।
এ ঘটনায় রোববার রাতে ধর্ষিতা বাদী হয়ে আটক সোহেলসহ নাছির, শামীম এই ৩ জনের নামে গণধর্ষনের মামলা করে। সিরাজদিখান থানার ওসি মো. ফরিদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা ১ জনকে আটক করেছি এবং ধর্ষণের ভিডিও উদ্ধার করেছি। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে ৩ জনকে আসামি করে ধর্ষণ মামলা করেছেন এবং বাকি ২ জন আসামিকে ধরার চেষ্টা চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর