× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার

চাঁদা নিতে এসে ভুয়া সাংবাদিকের সোর্স আটক

বাংলারজমিন

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি | ২১ আগস্ট ২০১৯, বুধবার, ৮:০৮

সীতাকুণ্ডের বাড়বকুণ্ড ইউনিয়নে অভিযান চালিয়ে আরাফাতুল আরমান (২২) নামে কথিত তিন সাংবাদিকের এক সোর্সকে আটক করেছে সীতাকুণ্ড মডেল থানা পুলিশের টিম। সে সীতাকুণ্ড উত্তর মাহমুদা গ্রামের ইমরান শাহ্‌’র পুত্র। গতকাল দুপুর দেড়টার দিকে বাড়বকুণ্ড রেলবিটের উপর থেকে তাকে আটক করা হয়। অভিযানে নেতৃত্ব দেন সীতাকুণ্ড থানার এএসআই মো. শহিদুল্লাহ কায়সার। তিনি মানবজমিনকে জানান, ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে আমরা জানতে পারি চক্রটি ভুক্তভোগীর কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ার জন্য ফন্দি আটছে বাড়বকুণ্ডে বসে। গোপন সংবাদের ভিত্তিতে ভুক্তভোগীকে নিয়ে অভিযানে গেলে তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশও পিছনে ছুটে। এক পর্যায়ে বাড়বকুণ্ডের রেলবিট থেকে আরাফাতুল আরমান (২২) নামে এক যুবককে আটক করতে সক্ষম হয়। বাকিরা পালিয়ে যায়। এদিকে ভুক্তভোগী পিএইপি চারালকান্দি গ্রামের মো. পারভেজের অভিযোগ, একটি সংঘবদ্ধ চক্র সোমবার দুই যুবক সাংবাদিক পরিচয়ে ঘরে ঢুকে পরিবারের সদস্যদের ভিডিও করে তা টেলিভিশন এবং অনলাইনসহ বিভিন্ন পত্রিকায় প্রচার করার হুমকিসহ ১৫ হাজার টাকা চাঁদা দাবি করে। আজ তারা চাঁদা নিতে বাড়বকুণ্ডে এলে পুলিশ একজনকে আটক করে।
এ ব্যাপারে ভুক্তভোগী মো. পারভেজ বাদী হয়ে আটক আরাফাতুল আরমানসহ কথিত দুই ভুয়া সাংবাদিক সুমান (২৮) ও আরাফাত (২৫) নামে থানায় মামলা দায়ের করেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর