× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার

বান্দরবানে অস্ত্রের মুখে ৩ জিপচালক অপহৃত

বাংলারজমিন

বান্দরবান প্রতিনিধি | ২১ আগস্ট ২০১৯, বুধবার, ৮:২৪

বান্দরবানের রুমা উপজেলায় জিপ গাড়ির তিন ড্রাইভারকে অপহরণ করেছে সশস্ত্র সন্ত্রাসীরা। অপহৃতরা হলেন- ড্রাইভার নয়ন জলদাশ, মো. মিজান ও বাসু কর্মকার। এদের মধ্যে নয়ন জলদাশ ও বাসু কর্মকারের বাড়ি রুমা উপজেলার লেমুঝিরি ও বড়ুয়া পাড়ায় এবং মিজানের গ্রামের বাড়ি চট্টগ্রামের আমিরাবাদ এলাকায় বলে জানা গেছে। পুলিশ ও অপহৃতদের পরিবার সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় বান্দরবানের দুর্গম রুমা উপজেলার মুননুয়াম পাড়া থেকে তিন ড্রাইভারকে অপহরণ করা হয়। মুননুয়াম পাড়া থেকে যাত্রী নামিয়ে রুমা সদরে ফেরার পথে সশস্ত্র সন্ত্রাসীরা তাদের অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়। এ সময় তিনটি জিপ গাড়ি মিনঝিড়ি পাড়ায় রেখে তাদের পাহাড়ের দিকে নিয়ে যায় সন্ত্রাসীরা। এ ঘটনার পর স্থানীয়দের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এদিকে জিপ গাড়ির তিন ড্রাইভারকে অপহরণের পরপরই অপহৃতদের উদ্ধারে সেখানে পুলিশ ও যৌথবাহিনী তল্লাশি অভিযান শুরু করেছে।
রুমা জিপ পরিবহনের লাইনম্যান মোহাম্মদ মিজানুর বলেন, ‘সোমবার রুমায় সাপ্তাহিক হাট ছিল। হাট থেকে যাত্রী নিয়ে তিনটি জিপ-গাড়ি বেতেল পাড়া, মুননুয়ামপাড়া, লাইনঝিড়ি পাড়া সড়কে যায়। যাত্রী নামিয়ে ফেরার পথে মিনজিরি পাড়ামুখ থেকে অস্ত্রধারী সন্ত্রাসীরা তিন গাড়ির চালককে অপহরণ করে নিয়ে যায়।
বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন জানান, জিপ গাড়ির তিন ড্রাইভারকে সোমবার সন্ধ্যায় বান্দরবানের দুর্গম রুমা উপজেলার মুননুয়াম পাড়া থেকে অপহরণ করার পরপরই পুলিশ ও যৌথ বাহিনীর পক্ষ থেকে বিভিন্ন স্থানে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরো জানান, উদ্ধার না হওয়া পর্যন্ত সন্ত্রাসীদের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর