× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

বিমানেই কেটে যাবে...

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ৮:১১

পূর্ব পরিকল্পনা অনুযায়ী ঈদের কাজের ব্যস্ততা শেষে কয়েক দিনের জন্য বেড়াতে আজ কানাডার উদ্দেশ্যে দেশ ছাড়ছেন মোশাররফ করিম। আর তাই আজ তার জন্মদিন দেশে থেকে উদ্‌যাপনের কোনো সুযোগ থাকলো না। বিমানেই পরিবারের সঙ্গে কেটে যাবে তার জন্মদিনের প্রায় পুরোটা সময়। নিজের জন্মদিন নিয়ে অবশ্য মোশাররফ করিমের বাড়তি কোনো উচ্ছ্বাস বা আগ্রহ নেই। এ প্রসঙ্গে তিনি বলেন, পরিবারের সঙ্গে আলাদাভাবে নিরবচ্ছিন্ন সময় কাটাতেই আসলে কানাডা যাওয়া। যাওয়ার দিনটি হয়ে গেল আমার জন্মদিনেই। সেখানে ১০-১২ দিন নিজের মতো করে ঘুরে বেড়ানোর পর ঢাকায় এসে আবার কাজে ফিরবো। সত্যি বলতে কী জন্মদিন নিয়ে আমার নিজের মধ্যে কোনো আবেগ কাজ করে না। তবে বন্ধু-স্বজনরা দিনটিকে ঘিরে আনন্দ করেন, সবাই যার যার মতো শুভেচ্ছা জানান, দোয়া করেন। এটা ভালো লাগে। মোশাররফ করিম জানান, এবারের ঈদে তিনি সবচেয়ে বেশি সাড়া পেয়েছেন মাবরুর রশীদ বান্নাহ্‌র ‘আশ্রয়’ নাটকে অভিনয় করে। এতে তার সহশিল্পী ছিলেন জাকিয়া বারী মম, তাহসান খান ও নুসরাত ইমরোজ তিশা।
এ ছাড়া যেসব নাটকে অভিনয় করে তিনি ভালো সাড়া পেয়েছেন সেগুলো হচ্ছে শামস করিমের ‘আম্মাজান’, মারুফ মিঠুর ‘সেইরকম বাকী খোর’, মোরসালিন শুভর ‘বাদশাহ আলমগীরের লটারী’, ‘রাজন দ্য কিং’, আজাদ কালামের ‘যমজ ১২’ ও শামীম জামানের ঈদ ধারাবাহিক ‘আনমাইন্ডফুল’। এসব নাটকে মোশাররফ করিমের চরিত্রে যেমন ভিন্নতা পাওয়া গেছে তেমনই গল্পেও ছিল নতুনত্ব।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর