× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার

শেরপুরে বৃদ্ধাকে গলা কেটে হত্যা

অনলাইন

শেরপুর প্রতিনিধি | ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ১:৩৪

শেরপুরে ফরিদা বেগম (৬০) নামে এক বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে শহরে গৌরীপুর মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত ফরিদা স্থানীয় মৃত আবদুস সালামের স্ত্রী।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো ফরিদা বেগম বাসায় একা অবস্থান করছিলেন। তার নাতি শিহাব রাত সাড়ে ১১টার দিকে কাজ শেষে বাড়ি ফিরে অনেকক্ষণ ডাকাডাকি করলেও গেট না খোলায় পাশের বাড়ি থেকে হাতুড়ি নিয়ে এসে তালা ভেঙে ঘরে প্রবেশ করে।

ঘরে ঢুকে দাদির গলাকাটা লাশ দেখে চিৎকার করলে স্থানীয়রা ঘটনাস্থলে ছুঁটে যান। তারা বৃদ্ধার গলাকাটা লাশ এবং ঘরের সব কিছু লন্ডভন্ড দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। এদিকে এ ঘটনায় ইতিমধ্যে পিবিআইয়ের সহযোগিতা নিয়ে অধিকতর তদন্ত শুরু করেছে পুলিশ।

এ ব্যাপারে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম বলেন, কে বা কারা বৃদ্ধার গলা কেটে রেখেছে। আমরা ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা করছি। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর