× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

আবার জয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার, ৮:৪০

ভারতের নির্মাতা অতনু ঘোষের নতুন ছবির নাম ‘বিনিসুতোয়’। এ ছবিতে অভিনয় করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে আসছে কলকাতার নতুন এ ছবিটি। জয়া আহসানের ‘বিনিসুতোয়’ ছবির বদলে বাংলাদেশ থেকে ভারতে যাচ্ছে প্রিয়দর্শিনীখ্যাত মৌসুমী অভিনীত এবং হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ছবি ‘রাত্রীর যাত্রী’। বাংলাদেশে জয়ার ছবিটি আমদানি করতে যাচ্ছে প্রযোজনা সংস্থা তিতাস কথাচিত্র। এই প্রতিষ্ঠানের কর্ণধার আবুল কালাম আজাদ বলেন, আমরা অনুমতির জন্য মন্ত্রণালয়ে জয়া আহসানের ‘বিনিসুতোয়’এবং জিতের ‘প্যান্থার’ নামের দুটি ছবি জমা দিয়েছি। এরমধ্যে জিতের ছবিটি আগে জমা দেয়া হয়েছে। আশা করছি, আগামী সপ্তাহে জিতের পাশাপাশি জয়া আহসানের ‘বিনিসুতোয়’ ছবিটিও বাংলাদেশে মুক্তির জন্য অনুমতি পাবো। এদিকে জয়া আহসান ‘বিনিসুতোয়’ ছবিটি নিয়ে জানান, এ ছবির গল্প শুরু হবে টেলিভিশনের এক রিয়েলিটি শোর মধ্য দিয়ে। সেখানে অডিশন দিতে আসে কাজল সরকার আর শ্রাবণী বড়ুয়া। অডিশন দিয়ে ফেরার পথে ঘটনাচক্রে দুজনের আলাপ হয়। তাদের মধ্যে একটা যোগসূত্র তৈরি হয়। কিন্তু শেষ পর্যন্ত তারা দুজন পরস্পরকে ঠিক চিনতে পেরেছে? এভাবেই ‘বিনিসুতোয়’ ছবির গল্প এগিয়ে যায়। ছবিতে শ্রাবণীর ভূমিকায় অভিনয় করেছেন জয়া আহসান। আর কাজল সরকারের ভূমিকায় ঋত্বিক চক্রবর্তী। এরইমধ্যে এ ছবির ফাস্ট লুক প্রকাশ হয়েছে। ফাস্ট লুকে শাড়ি, চশমা, টিপের শান্ত বাঙালি চেহারায় দেখা গিয়েছে জয়া আহসানকে। সেখানে তার সঙ্গে দেখা যাচ্ছে, তার পাশে বসা যুবকটি কিছুটা অস্থির। সেই যুবকের চরিত্রে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী। পরিচালনার পাশাপাশি এ ছবির গল্পও লিখেছেন অতনু। ছবিতে জয়া আহসানের কণ্ঠে একটি গান থাকছে বলে জানা গেছে। এ ছবিতে প্রায় মেকআপহীন জয়ার লুক পছন্দ হয়েছে অনেকের। অতনুর পর্দায় গল্প বলার মুন্সিয়ানা তার অন্যান্য ছবির মতো এ ছবিকেও আলাদা মাত্রায় পৌঁছে দেবে বলে মনে করেন টলিপাড়ার একটা অংশ। জয়া, ঋত্বিক ছাড়াও কৌশিক সেন, চান্দ্রেয়ী ঘোষ, খেয়া চট্টোপাধ্যায় এ ছবিতে অভিনয় করেছেন।
এদিকে সম্প্রতি ভাওয়াল রাজার বিস্ময়কর জীবনকাহিনী নিয়ে সৃজিত মুখার্জির সাড়াজাগানো ছবি ‘এক যে ছিল রাজা’ এ বছর সেরা বাংলা ছবি হিসেবে ভারতের ৬৬তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নিয়েছে। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেন যীশু সেনগুপ্ত এবং বাংলাদেশের জয়া আহসান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর