× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

ভয়েস কন্ট্রোল টিভি আনলো ভিশন

দেশ বিদেশ

অর্থনৈতিক রিপোর্টার | ২৬ আগস্ট ২০১৯, সোমবার, ৯:০০

 উন্নত প্রযুক্তি সংবলিত ‘অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল গুগল টিভি’ বাজারে এনেছে দেশের খ্যাতনামা ইলেকট্রনিকস ব্র্যান্ড ভিশন। এই টিভির রিমোট কন্ট্রোলে বাটন না চেপে ভয়েসের মাধ্যমে করা যাবে বিভিন্ন চ্যানেলের বদল, টাইপ না করে যাওয়া যাবে গুগলের মাধ্যমে বিভিন্ন সাইটে।
গতকাল রাজধানীর বাড্ডায় প্রিমিয়ার প্লাজায় এক অনুষ্ঠানের মাধ্যমে ভিশন অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল গুগল টিভির উদ্বোধন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল। এ সময় ভিশন ইলেকট্রনিকসের হেড অব অপারেশন মাহাবুবুর রহমান, জেনারেল ম্যানেজার (বিপণন) মাহবুবুল ওয়াহিদ এবং সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার রাকিব আহমেদ উপস্থিত ছিলেন। ভিশনের ভয়েস কন্ট্রোল টিভিতে রয়েছে গুগলের জনপ্রিয় অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড চালিত টিভি প্রযুক্তি। ফলে ইন্টারনেট কানেকশনের মাধ্যমে এতে ইউটিউব ও আইফ্লিক্সের মতো ভিডিও স্ট্রিমিং প্লাটফর্মগুলোয় সরাসরি ভিডিও দেখার সুযোগ রয়েছে। এতে ফোরকে ডিসপ্লে থাকায় ভিডিও দেখা যাবে এইচডির চেয়ে অনেক বেশি উজ্জ্বল ও নিখুঁত। ভিশনের ৫৫, ৬৫ ও ৭৫ ইঞ্চির এসব টিভিতে রয়েছে ২.৫ গিগাবাইট র‌্যাম ও ১৬ গিগাবাইট পর্যন্ত স্টোরেজ। ডলবি ডিজিটাল সাউন্ড সিস্টেমের এ টিভির দাম পড়বে যথাক্রমে ৯৭ হাজার, ১ লাখ ৬৮ হাজার ও ৩ লাখ ২৫ টাকা। আরএন পাল বলেন, পণ্যের গুণগত মানের কারণে আমাদের দেশীয় ব্র্যান্ড ভিশন ক্রেতাদের কাছে ভালো সাড়া পেয়েছে। ক্রেতাদের চাহিদা বিবেচনায় রেখে আমরা মানসম্মত ইলেকট্রনিকস পণ্য আনার চেষ্টা করছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর