× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

ঢামেকে ডেঙ্গুতে আরও এক নারীর মৃত্যু

অনলাইন

স্টাফ রিপোর্টা | ৮ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ১২:০৫

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নাসিমা বেগম (৪৮) নামে এক নারী ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন। আজ সকাল ৯টায় হাসপাতালের ৫০২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত নারীর বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলার ডামঘর গ্রামে। তিনি মিরপুর শ্যাওড়া পাড়ায় থাকতেন। তার স্বামী জাহাঙ্গীর আলম সৌদি প্রবাসী। ১ ছেলে ও ২ মেয়ের জননী ছিলেন তিনি।

নিহত নাসিমা বেগমের বড় ভাই মো. মুসলেহ উদ্দিন জানান, গত ৪ দিন ধরে জ্বর ছিলো নাসিমার। গতকাল শেরে বাংলা নগরে একটি বেসরকারি হাসপাতালে রক্ত পরীক্ষা করে তার ডেঙ্গুজ্বর ধরা পড়ে।

পরে আজ ভোর ৪টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯টায় তার মৃত্যু হয়। হাসপাতাল সূত্র তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে।

এদিকে, গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুজ্বরে আক্রান্ত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে আরও ৫২ জন নতুন রোগী। আর আগের রোগী থেকে ছাড়পত্র নিয়েছে ৭১ জন। সব মিলিয়ে এখন ভর্তি রয়েছে ২৮১ জন ডেঙ্গু রোগী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর