× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

শ্যামনগর উপজেলা চেয়ারম্যানের মামা ও চাচাতো ভাই মাদকসহ গ্রেপ্তার

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৮ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ৩:৩২

সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলা চেয়ারম্যান আতাউল হক দোলনের মামা উজ্জল শেখ ও চাচাতো ভাই শহীদুল্লাহকে মাদকসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার রাত সাড়ে ১২ টার দিকে গোডাউন মোড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।  

গ্রেপ্তারকৃত উজ্জ্বল শেখ রমজান নগর ইউনিয়নের মান্নান শেখ এবং শহীদুল্লাহ শ্যামনগর ইউনিয়নের নকিপুরের মৃত খাজা নাজিমুদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, সাতক্ষীরা জেলা পুলিশ সুপারের নির্দেশে শ্যামনগর থানা ওসি নাজমুল হুদার মাদক ও দুর্নীতির বিরুদ্ধে বিশেষ অভিযানে পরিচালনা করছেন। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই রফিকের নেতৃত্বে উপজেলা শহরের গোডাউন মোড় এলাকা থেকে ২৩ বোতল ফেনসিডিলসহ মাদক স¤্রাট উজ্জ্বল ও শহিদুল্লাহকে গ্রেপ্তার করে পুলিশ।  

এলাকাবাসী জানিয়েছেন, শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল হক দোলনের আপন মামা মাদক স¤্রাট উজ্জ্বল এবং আপন চাচাতো ভাই শহীদুল্লাহ। তারা এলাকার কথিত  নেতাকর্মীদের প্রশ্রয়ে প্রশাসনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলো।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাদেরকে ফেনসিডিলসহ হাতেনাতে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
৮ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ৩:৫৫

ফেনসিডিল খেলে একটু নেশা হয়। চেয়ারম্যানের আত্মীয় একটু নেশা করতে পারবে না তাহলেও একটু উচু ক্লাস স্টেটাস বজায় থাকবে কিভাবে । ছাত্র বেলা দেখতাম মেথররা মদ খেয়ে মাতলামি করে। এখন নাকি উচু তলার মানুষ এটা না খেলে স্টেটাস বাড়ে না। এটা কি সত্যি ?

অন্যান্য খবর