× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার

মুক্তিযুদ্ধে পুলিশ বাহিনীর অবদান নিয়ে চলচ্চিত্র ‘অর্জন ৭১’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৬:৪২

মুক্তিযুদ্ধে পুলিশ বাহিনীর গৌরবময় অবদান, কৃতিত্ব ও ত্যাগের আলোকে নির্মাণ হতে যাচ্ছে চলচ্চিত্র ‘অর্জন ৭১’। এটি পরিচালনা করবেন মির্জা সাখাওয়াৎ হোসেন। ৭ই সেপ্টেম্বর ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনী মিলনায়তনে হয়ে গেল বীকন ফার্মা নিবেদিত এ চলচ্চিত্রটির সাইনিং ও আশীর্বাদ অনুষ্ঠান। এতে উপস্থিত ছিলেন তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোহাম্মদ এবাদুল করিম এমপি, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, চিত্রনায়িকা মৌসুমীসহ অনেকে। চলচ্চিত্রটি প্রসঙ্গে পরিচালক মির্জা সাখাওয়াৎ বলেন, ‘অর্জন ৭১’ আমার স্বপ্নের একটি চলচ্চিত্র। আমাদের মুক্তিযুদ্ধের সময় নিয়ে অনেক ধরনের চলচ্চিত্র নির্মাণ হয়েছে। তবে পুলিশ বাহিনীর অবদান সেলুলয়েডের পর্দায় সেভাবে আসেনি। আমার চলচ্চিত্রের মাধ্যমে সেই ঘটনাগুলো দেখাতে চাই।
অক্টোবর থেকে আমরা শুটিংয়ে যাবো। আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষে চলচ্চিত্রটি মুক্তির পরিকল্পনা করেছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর