× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার

একি অবস্থা কেট মসের

এক্সক্লুসিভ

মানবজমিন ডেস্ক | ৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৭:৩৯

সুপার মডেল কেট মস (৪৫)। বয়স তার ৫০ ছুঁই ছুঁই করলেও এখনো আবেদন ধরে রেখেছেন। এখনো মাতিয়ে দিতে পারেন চারদিক। কোনো অনুষ্ঠানে তিনি হাজির হবেন তো, অনুষ্ঠানের আভিজাত্য বেড়ে যায়। সম্প্রতি নিউ ইয়র্কে তারায় তারায় ভরা এক অনুষ্ঠানে বৃটিশ এই মডেলকে সম্মানিত করা হয়েছে। ফ্যাশন মিডিয়া অ্যাওয়ার্ডে তিনি সম্মানিত হয়েছেন স্টাইল আইকন হিসেবে। তবে সবকিছুকে ছাপিয়ে গিয়েছিল তার উপস্থিতি। বিশেষ করে তার পোশাকের ধরন। তিনি একটি কালো লং-স্লিভ গাউন পরে উপস্থিত হন অনুষ্ঠানে। এতে অবাক হওয়ার কিছু নেই। সেই গাউনটি ছিল স্বচ্ছ। এর নিচে তার শরীরের প্রতিটি ভাঁজ স্পষ্ট দেখা যাচ্ছিল। অবাক হওয়ার বিষয় হলো গাউনের নিচে কোনো অন্তর্বাস বা দ্বিতীয় কোনো কাপড় ব্যবহার করেননি। ফলে তার বক্ষযুগল স্পষ্ট হয়ে ফুটে ওঠে তার ভেতর দিয়ে। এভাবে পোশাক পরা আর না পরা এক সমান। এমন দৃশ্যের ছবি লুফে নিয়েছে পশ্চিমা মিডিয়া। বিশেষ করে বৃটিশ মিডিয়া কেট মসের ওই ছবিতে সয়লাব।
নিজের শরীর এভাবে অনাবৃত করে দেয়ায় কে কি ভাবছেন তাতে যেন কিছু এসে যায় না- এমনই ভাব ফুটিয়ে তুলেছেন কেট মস। তাকে দেখা গেছে, মাথা উঁচু করে হাঁটছেন। বক্তব্য দিচ্ছেন। লজ্জা বলতে কোনো বালাই-ই নেই। কেট মস পশ্চিমা দুনিয়ার সুপার মডেল। তিনি মডেলিং করেছেন মেসিকা জুয়েলারির। যুক্তরাষ্ট্রের রকার সুজি কুট্রোর (৬৯) কাছ থেকে তিনি অনুপ্রেরণা পেয়েছেন। কেট মসের সাম্প্রতিক অ্যাকাউন্ট বলছে, তিনি এখনো এই মডেলিং জগতে সবচেয়ে বেশি আয় করেন এমন তারকাদের অন্যতম। গত বছর তিনি আয় করেছেন ৯০ লাখ পাউন্ড। আয়ের দিক থেকে তিনি বৃটিশ মডেলদের মধ্যে দ্বিতীয়। প্রথম অবস্থানে রয়েছেন ২৭ বছর বয়সী কারা ডেলেভিঙ্গে। তিনি এখন বৃটেনে সর্বোচ্চ আয়ের সুপার মডেলদের শীর্ষে অবস্থান করছেন। তিনি আয় করেছেন ২ কোটি ১৫ লাখ পাউন্ড।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর