× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

ধর্ষণ মামলার ৩ আসামি রিমান্ডে

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, যশোর থেকে | ৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৮:১২

যশোরের শার্শার লক্ষণপুর গ্রামে আসামির স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় গ্রেপ্তার তিন আসামিকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার দুপুরে যশোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুদ্দিন হুসাইন রিমান্ড আবেদনের শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন। আসামিরা হলেন- শার্শার চটকাপোতা গ্রামের কামরুজ্জামান ওরফে কামরুল, লহ্মণপুর গ্রামের আব্দুল লতিফ ও আব্দুল কাদের। মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআইয়ের ইন্সপেক্টর শেখ মোনায়েম হোসেন জানান, জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আসামিদের প্রত্যেককে ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছিল। আদালত আজ শুনানি শেষে তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। আজই (গতকাল) তাদের জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হবে বলে তিনি জানান।
গত ৩রা সেপ্টেম্বর শার্শা উপজেলার লক্ষণপুর গ্রামের এক গৃহবধূ স্থানীয় গোড়পাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ ও তার সোর্সের বিরুদ্ধে তাকে ধর্ষণের অভিযোগ করেন। পরে এ ঘটনায় অভিযুক্ত এসআই খাইরুলের নাম বাদ দিয়ে শার্শা থানায় মামলা হয়। পুলিশ এ মামলায় তিনজনকে আটক করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর