× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

নানীকে হত্যা করে থানায় নাতি

অনলাইন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ১০:০৯

সিরাজগঞ্জে বৃদ্ধা নানীকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার পর থানায় গিয়ে পুলিশের কাছে ধরা দিয়েছে এক নাতি। রোববার রাতে সদর উপজেলার ক্ষুদ্র শিয়ালকোল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধা ওয়াজেদা বেগম ওই গ্রামের আবদুস সাত্তারের স্ত্রী। নাতি সিয়াম (২০) ফুলবাড়ি গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

সদর থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, অভিযুক্ত সিয়াম নিহতের বড় মেয়ের ছেলে। বেকার সিয়াম সম্প্রতি বিয়েও করেছে। প্রায়ই সে নানীর কাছ থেকে টাকা নিতো।

রোববার সন্ধ্যায় সে আবারও নানীর কাছে টাকা চাইতে যায়। কিন্তু নানী টাকা দিতে অপারগতা প্রকাশ করেন। এতে ক্ষিপ্ত হয়ে সে নানীকে কুড়াল দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে বৃদ্ধাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে মারা যান তিনি। নিহতের মাথা, মুখ ও কানে আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে পুলিশ হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করে।

এ অবস্থায় পুলিশ সিয়ামকে গ্রেপ্তারে তৎপর হয়ে উঠলে রাত ১১টার দিকে সে নিজেই থানায় এসে আত্মসমর্পণ করে। তাকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন পরিদর্শক রফিকুল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর