× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার

ফের বিকিনিতে মালাইকা

বিনোদন

বিনোদন ডেস্ক | ৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ১১:৪৩

বলিউডে আইটেম গানের শীর্ষ তারকা ধরা হয় মালাইকা আরোরাকে। ‘ছাইয়া ছাইয়া’, ‘মুন্নী বদনাম’সহ আরো অনেক আইটেম গানে পারফর্ম করে আকাশছোঁয়া সফলতা পেয়েছেন তিনি। তবে সাম্প্রতিক সময়ে আরবাজ খানের সঙ্গে ডিভোর্স ও পরবর্তীতে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েই বেশি আলোচনায় থেকেছেন তিনি। অনেক দিন ধরেই নতুন কোন আইটেম গানে দেখা মিলছে না তার। তবে এবার নতুন খবর জানালেন মালাইকা। একতা কাপুর প্রযোজিত একটি নতুন ছবির আইটেম গানের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। নাম না ঠিক হওয়া এ ছবির নায়ক ও নায়িকা হিসেবে কাজ করবেন তুষার কাপুর ও সানি লিওন। আর সেখানেই একটি আইটেম গানে কোমর দোলাতে দেখা যাবে মালাইকাকে।
প্রায় একশ নৃত্যশিল্পী নিয়ে একটি সুইমিংপুলের সামনে এ গানটিতে বিকিনি পড়ে ক্যামেরাবন্দি হবেন তিনি। এর আগেও বিকিনিতে পারফর্ম করেছেন তিনি। তবে সেটা দীর্ঘ সময় আগে। এবার ফের তাকে দেখা যাবে এমন খোলামেলা রূপে। এরইমধ্যে গানটির শুটিংয়ের সব আয়োজন সম্পন্ন হয়েছে। আগামী কয়েকদিনের মধ্যেই এর শুটিং হবে। মালাইকা বলেন, একতা কাপুরের ছবির আয়োজন সব সময় ভালো লাগে আমার। এবারের ছবির আইটেম গানটিও এক্সক্লুসিভ হতে যাচ্ছে। এখানে বরাবরের মতো সুপারহট মালাইকাকে আবিস্কার করা যাবে। আশা করছি ভালো লাগবে সবার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর