× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

গৃহবধূর সুইসাইড নোট

অনলাইন

অনলাইন ডেস্ক | ৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ১:৫৫

স্বামী, সন্তান রেখে আত্মহত্যা করেছেন এক গৃহবধূ। নিহত নীলা খাতুন (২৭) ঝিনাইদহের কালীগঞ্জের চেউনিয়া গ্রামের শামিরুল ইসলামের স্ত্রী। তিনি মৃত্যুর আগে চিরকুটে লিখে গেছেন, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। আমি নিজের ইচ্ছায় গলায় দড়ি দিলাম। কেউ আমার স্বামীকে দোষ দিও না। মা তোমরা কেউ বাদী হইও না। এটা আমার অনুরোধ রইল।- নীলা।’ ঘটনাটি ঘটেছে রোববার রাতে উপজেলার চাপালী কুঠিপাড়ার ভাড়া বাড়িতে। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

রাতেই খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান নীলার ভগ্নিপতি নয়ন হোসেন। তিনি সাংবাদিকদের বলেন, আসার পর নীলার ছয় বছর বয়সী মেয়ে শামীমা আমাকে দুটি চিরকুট ধরিয়ে দেয়। গতকাল দুপুরে তার মা এই কাগজে এসব লিখেছে। শিশু শামীমার বরাত দিয়ে তিনি আরও জানান, নীলা আত্মহত্যা করার সময় পাশের ঘরেই তার স্বামী শুয়ে ছিলেন।
নীলার স্বামী শামিরুল ইসলাম শহরের একটি রেস্টুরেন্ট কাজ করেন। এই দম্পতির  দেড় বছরের যমজ ছেলে নিলয়, নিরব এবং শামীমাসহ তিন সন্তান রয়েছে। এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুছ আলী জানান, নীলার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। চিরকুট পাওয়া গেলেও আত্মহত্যার কারণ এখনও জানা যায়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ১০:৫৯

Pathetic

অন্যান্য খবর