× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

২ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়েছে কৃষ্ণার পরিবার

অনলাইন

অনলাইন ডেস্ক | ৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ২:১৮

দুই কোটি টাকা ক্ষতিপূরণ চেয়েছে ট্রাস্ট পরিবহনের বাসচাপায় পা হারানো কৃষ্ণা রায়ের পরিবার। এ বিষয়ে গতকাল রোববার ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের ব্যবস্থাপনা পরিচালক বরাবর ডাক মাধ্যমে আইনি নোটিশ পাঠিয়েছেন কৃষ্ণা রায়ের স্বামী রাধে শ্যাম।

নোটিশে দাবিকৃত টাকা সংগ্রহ করে কৃষ্ণার পরিবারকে প্রদানের জন্য এই আইনি নোটিশের কপি পাঠানো হয়েছে সড়ক ও সেতু মন্ত্রণালয়ের সচিব, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব, আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সচিব, পুলিশ সদর দপ্তরে পুলিশের আইজিপি, বিআরটিএর চেয়ারম্যান এবং ঢাকা জেলা প্রশাসকের কাছেও।
রাধে শ্যামের আইনজীবী ইমরান হোসেন সাংবাদিকদের জানান, আইনি নোটিশের মাধ্যমে দুই কোটি টাকা ক্ষতিপূরণ চাওয়া হয়েছে। দুর্ঘটনার কারণে কৃষ্ণার পারিবারিক দুর্ভোগ হয়েছে এজন্য এক কোটি এবং ব্যক্তিগতভাবে তার যে ক্ষতি হয়েছে এজন্য আরও এক কোটি টাকা চাওয়া হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ২৭শে আগস্ট ট্রাস্ট ট্রান্সপোর্টের বেপরোয়া গতিতে বাংলামোটরে ফুটপাতে উঠে যায়। বাসের চাপায় কৃষ্ণা রায়ের হাঁটুর নিচ থেকে পা প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন সংস্থার (বিআইডব্লিউটিসি) হিসাব বিভাগের সহকারী ব্যবস্থাপক কৃষ্ণা রায় অফিস শেষে বাসের জন্য সেখানে দাঁড়িয়েছিলেন। পরবর্তীতে তাকে রক্ষা করতে গিয়ে পঙ্গু হাসপাতালের চিকিৎসকেরা হাঁটুর নিচের অংশ কেটে ফেলে দেন। পরে সংক্রমণ হওয়ায় তার হাঁটুর ওপরের কিছু অংশও কেটে ফেলা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর