× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার

মিতুর কৃতজ্ঞতা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৭:৩৪

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে একটি সিনেমায় সম্প্রতি কাজ শুরু করেছেন জাহারা মিতু। বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’ নামের এ সিনেমায় এরই মধ্যে বেশ কয়েকদিন শুটিং করেছেন তিনি। চীনের একটি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর শেষ করে বড় পর্দায় নাম লেখানো মিতুর প্রথম কয়েকদিনের ছবির শুটিংয়ের অভিজ্ঞতা জানতে চাইলে তিনি বলেন, শুটিং সেটে পরিচালক থেকে শুরু করে সকলে বেশ সহযোগিতা করছেন। এজন্য তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আমার মনে হচ্ছিল না যে, এত বড় আয়োজনের একটি সিনেমায় অভিনয় করছি। ক্যামেরার সামনে এর আগে তো অনেকবার দাঁড়িয়েছি। এরপরও টেনশন কাজ করছিল। প্রথম শট ওকে হওয়ায় খুব ভালো লাগছিল।
সুচরিতা ম্যাডাম হাততালিও দিয়েছিলেন। আর শাকিব খান যেভাবে স্বাগত জানিয়েছেন, তাতে বুঝতেই দেননি কত বড় সুপারস্টার তিনি। মিতু আরো জানান, অভিনয়ের সবচেয়ে বড় মাধ্যমে কাজ করার ইচ্ছে ছিল তার। সেই ইচ্ছে খুব তাড়াতাড়ি পূরণ হয়েছে। সামনে ‘আগুন’ ছবির বাকি কাজ শুরু করবেন। বর্তমানে চলছে সেই প্রস্তুতি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর