× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার

বিআরডিবি’র কর্মকর্তা ও কর্মচারীদের চাকরি স্থায়ীকরণের দাবিতে লাগাতার অবস্থান

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৮:৪৬

বাংলাদেশ পল্লী উন্নায়ন বোর্ডের (বিআরডিবি) কর্মকর্তা ও কর্মচারীরা তাদের চাকরি স্থায়ীকরণের দাবিতে লাগাতার অবস্থান কর্মসূচি পালন করে আসছেন। গত ১লা সেপ্টেম্বর থেকে তারা কাওরানবাজারের বিআরডিবি’র সদর দপ্তরের সামনে অবস্থান কর্মসূচি পালন করছেন। চাকুরি স্থায়ীকরণ, স্থায়ীকরণের পূর্ব পর্যন্ত শতভাগ বেতন ভাতার ব্যবস্থা এবং বিআরডিবিকে বঙ্গবন্ধু পল্লী উন্নায়ন অধিদপ্তর ঘোষণার দাবিতে তারা ওই অবস্থান কর্মসূচি পালন করছেন। দাবি না মানলে অনির্দিষ্টকালের মতো তারা অবস্থান কর্মসূচি পালন করবেন। রোববার প্রকল্পভুক্ত কর্মকর্তা ও কর্মচারী ঐক্য পরিষদের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়। জানা গেছে, প্রকল্পের কর্মকর্তা ও কর্মচারীরা অনেক বছর ধরে দারিদ্র বিমোচনে কাজ করে যাচ্ছেন। কিন্তু কর্তৃপক্ষ তাদের চাকরি স্থায়ীকরণ করেনি। চাকরি স্থায়ীকরণের বিষয়ে কর্মকর্তা ও কর্মচারীরা অনেকদিন ধরে আন্দোলন সংগ্রাম করে আসছেন। তারা এই বিষয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
NazrulIslam
১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ৯:৩১

পল্লীর প্রান্তিক জনগোষ্টীর জীবন মান উন্নয়নেে যারা কাজ করে বিআরডিবির সেই ১৫টি প্রকল্পের ৮০০০ কর্মকর্তা/কর্মচারী বেতন-ভাতা বিহীন মানবেতর দিন কাটাচ্ছে। দেখার কেউ নেই?

মোঃ রফিকুল ইসলাম
১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৪:০৮

#মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ১৫টি প্রকল্পের পক্ষ থেকে অনুরোধ করছি,,,আয় থেকে দায় প্রথা বাতিল করে, চাকুরী স্থায়ীকরনের ব্যবস্থা করবেন এটি প্রত্যাশা রইল।

shafiqur rahman
১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ২:১৬

job should be permanent imediatlly

অন্যান্য খবর