× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার

বিয়ে নিয়ে মুখ খুললেন জাহ্নবী

বিনোদন

বিনোদন ডেস্ক | ১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ২:৪৮

ফিল্মি দুনিয়ায় পথচলা খুব বেশি দিনের না হলেও জাহ্নবী কাপুর ইতিমধ্যেই বলিউডের তারকা বনে গেছেন। আর তাকে ঘিরে তাই ভক্তদের আগ্রহও বেশ। বিষয়টি জাহ্নবী নিজেও বোঝেন খুব ভালোভাবে। এ কারণে মাঝে মধ্যে নিজের সম্পর্কে অনেক কিছুই ভক্তদের তিনি জানান। সেই ধারাবহিকতায় এবার এ অভিনেত্রী শেয়ার করলেন বিয়ে নিয়ে নানা প্ল্যানিং। কী ভাবে বিয়ে করবেন, কোথায় হবে তার বিয়ে, আর কেমনই বা হবে তার মনের মানুষ-সে সব নিয়ে মুখ খুললেন শ্রীদেবী কন্যা। কেমন জীবনসঙ্গী পছন্দ তার? সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জাহ্নবী জানান, নিজের কাজের ব্যাপারে তার মনের মানুষকে হতে হবে নিবেদিত। মুখ গোমড়া মানুষ একেবারেই না-পছন্দ তার।
হাসিখুশি, মিষ্টি স্বভাবের না হলে কিছুতেই সেই ব্যক্তি গলাতে পারবে না জাহ্নবীর মন। তার জীবন জুড়ে যেন জাহ্নবীরই অস্তিত্ব থাকে শুধু। ভালোবাসার মানুষকে নিয়ে আর পাঁচ জনের মতোই বেশ ‘পসেসিভ’ তিনি। বিয়ের জন্যও রয়েছে হাজারো পরিকল্পনা। তিরুপতির মন্দিরে গিয়েই বিয়ে করবেন বলে ঠিক করেছেন, জানালেন তাও। জাঁকজমকে ভরা বিয়ের দরকার নেই তার। ছিমছাম হোক ক্ষতি নেই, তাতে যেন প্রাণ থাকে। বিয়েতে কাঞ্জিভরম শাড়িতে সেজে ওঠার ইচ্ছে তার। মা শ্রীদেবী ছিলেন দক্ষিণ ভারতীয়। তাই বিয়ের মেনুতেও অবশ্যই চাই দক্ষিণ ভারতের ছোঁয়া। জাহ্নবীর বক্তব্য, মা বেঁচে থাকলে অবশ্য মেয়ের চয়েসের উপর এতটুকুও ভরসা করতেন না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর