× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার

মীরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় ছাত্রলীগ নেতাসহ নিহত ২

অনলাইন

মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি | ১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ১:১৩

চট্টগ্রামের মীরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় উপজেলা ছাত্রলীগ নেতাসহ ২ জন নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ১০টায় জামালের দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মান্দারবাড়িয়া এলাকার ‘সোলেমান কোম্পানি’ বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে মো. আলাউদ্দিন (৬০) এবং একই গ্রামের ‘দৌলত ভূইয়াঁ’ বাড়ির ডিপটি হোসেনের ছেলে ও উপজেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন মিলন (৩০)।

রাতে দুর্ঘটনার পর স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. আলাউদ্দিনকে মৃত ঘোষণা করেন এবং মিলনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের এএসআই আবদুস সামাদ বলেন, দুর্ঘটনা কবলিত এলাকা থেকে গাড়িটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। তবে কাভার্ডভ্যানটি আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর