× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩১ মে ২০২০, রবিবার

নতুন দুই অধিনায়ক নিয়ে পাকিস্তান যাচ্ছে শ্রীলঙ্কা

খেলা

স্পোর্টস ডেস্ক | ১২ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৮:২১

 শ্রীলঙ্কার ওয়ানডে অধিনায়ক দিমুথ করুনারত্নে আর টি-টোয়েন্টি অধিনায়ক লাসিথ মালিঙ্গা-একজনও পাকিস্তান যেতে রাজি নন। ফলে বাধ্য হয়েই নতুন দুজনকে অধিনায়ক করে পাকিস্তানে দল পাঠাচ্ছে লঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি)। পাকিস্তানের সীমিত ওভারের এই সিরিজে শ্রীলঙ্কার ওয়ানডে দলকে নেতৃত্ব দেবেন ব্যাটসম্যান লাহিরু থিরিমান্নে, টি-টোয়েন্টি অধিনায়ক করা হয়েছে অলরাউন্ডার দাসুন শানাকাকে। ১৫ সদস্যের ওয়ানডে দলে নতুন মুখ কেবল একজন, ২৪ বছর বয়সী ব্যাটসম্যান মিনোদ ভানুকা। তিনি টি-টোয়েন্টিতেও অভিষেকের অপেক্ষায় আছেন। তার সঙ্গে টি-টোয়েন্টিতে নতুন হিসেবে জায়গা পেয়েছেন আরও একজন-ভানুকা রাজাপাকসে। ভানুকা ছিলেন শ্রীলঙ্কার ইমার্জিং দলে আর রাজপাকসে সুযোগ পেয়েছেন গত জুনে শ্রীলঙ্কা এ দলের হয়ে ভারত সফরে আলো ছড়িয়ে। বাংলাদেশের বিপক্ষে ঘরের মাঠে ওয়ানডে সিরিজে বাদ পড়া দানুষ্কা গুনাথিলাকা ফিরছেন আসন্ন সিরিজে।
ওয়ানডে আর টি-টোয়েন্টি দুই দলেই জায়গা ফিরে পেয়েছেন চায়নাম্যান স্পিনার লক্ষমণ সান্দাকান। পাকিস্তান ও শ্রীলঙ্কার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি শুরু হবে ২৭ সেপ্টেম্বর করাচিতে। পরের দুই ওয়ানডে ২৯ সেপ্টেম্বর এবং ৩ অক্টোবর। সেখান থেকে লাহোরে টি-টোয়েন্টি সিরিজ খেলতে চলে যাবে দুই দল। যে সিরিজ শেষ হবে ৯ অক্টোবর।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর