× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

রোমান সানার ফাইনাল আগামীকাল

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১২ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৮:২৩

এশিয়া কাপ ওয়ার্ল্ড র‌্যাংকিং প্রতিযোগিতার স্টেজ-৩ তে রিকার্ভ এককে ফাইনালে জায়গা করে নিয়েছেন রোমান সানা। আগামীকাল সোনা জয়ের লড়াইয়ে বাংলাদেশি এই আরচারের প্রতিপক্ষ চীনের ঝেনকি শি।
গতকাল সেমিফাইনালে চীনের লা তার বিপক্ষে রোমান সানার জয় এসেছে ৬-৪ সেট পয়েন্টে। ফিলিপাইনের ক্লার্ক সিটির এই প্রতিযোগিতায় এর আগে আরও তিন ধাপ বাধা পেরুতে হয়েছে রোমানকে। দ্বিতীয় রাউন্ডে জিতেছেন ৬-০ সেট পয়েন্টের ব্যবধানে। প্রতিপক্ষ ছিলেন মিয়ানমারের এইচটেট জ থিনাই। তৃতীয় রাউন্ডে জিতেছেন থাইল্যান্ডের দেনচাই থেপার বিপক্ষে। জয়ের ব্যবধান ছিল ৬-০ সেট পয়েন্ট। কোয়ার্টার ফাইনালেও তার জয়টা ছিল দাপুটে। রোমান সানা জিতেছেন ৭-১ সেট পয়েন্টে। এখানে প্রতিদ্বন্ধী ছিলেন চাইনিজ তাইপের হুই ঝি ইয়াং। এই ইভেন্টে বাংলাদেশের অন্য দুই প্রতিযোগী হাকিম আহমেদ রুবেল দ্বিতীয় রাউন্ড থেকে বিদায় নিয়েছেন। এছাড়া তামিমুল ইসলাম হেরেছেন তৃতীয় রাউন্ডে। মেয়েদের রিকার্ভ এককে বিউটি রায় দ্বিতীয় রাউন্ড থেকে ছিটকে গেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর